নখের গড়ন দেখে জানুন মেয়েটি কেমন!
প্রকাশ : ২৫ মে ২০১৬, ১৩:১৩
নখের গড়ন দেখে জানুন মেয়েটি কেমন!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

স্টাইলিশ লুক আনতে সব মেয়েরাই পছন্দ মতো শেপে ফাই করে নেন নখ। কারও পছন্দ গোল, কারও চৌকো, কারও বা ডিম্বাকৃতি। তবে ফাইল না করলেও আমাদের সকলের নখেরই একটা নিজস্ব আকার থাকে। কাটার পর সেই আকৃতিতেই বড় হয় নখ। জানেন কি কেমন নখের আকার পছন্দ তার মধ্যেই লুকিয়ে থাকে চরিত্রের বৈশিষ্ট্য? না জানলে আজই জেনে নিন কেমন নখের মেয়েদের চরিত্র কেমন হয়।
কফিন বা ব্যালেরিনা শেপ: যদি আপনার নখ এই ধরনের হয় তাহলে আপনার স্বাস্থ্য খুবই ভাল। কারণ এই ধরনের নখের জন্য শরীরের পর্যাপ্ত প্রোটিনের প্রয়োজন। আপনার বন্ধুদের মধ্যে আপনিই ট্রেন্ডসেটার।
স্কোয়ার এজ: যদি আপনার এই ধরনের নখের গড়ন পছন্দ হয় তাহলে আপনি নিজের চারপাশে গণ্ডি তৈরি করে রাখেন। আপনি খুবই বিশ্বাসী।
স্কোয়ারিশ ওভাল: যদি আপনার নখ গোলাকার হয়, কিন্তু ধার একটু স্কোয়ারিশ তাহলে আপনি দারুণ স্টাইলিশ। সব ব্যাপারেই আপনি বেশ ট্রেন্ডি।
ওভাল: আপনার যদি সঠিক ডিম্বাকৃতি নখের গড়ন পছন্দ হয় তাহলে আপনি বেশ লড়াকু মানসিকতার মানুষ। স্বাস্থ্যের দিকে খেয়াল রাখেন আপনি, আবার বেশ ফ্যাশনেবলও।
গোলাকার: এরা বেশ পরিশ্রমী। খুব সহজেই আপনি সকলের সঙ্গে মিশে যেতে পারেন। নিজস্ব স্টাইল স্টেটমেন্ট রয়েছে আপনার। তবে বেশ সহজেই ওজন বাড়ার সমস্যায় ভোগেন আপনি।
পয়েন্টেড বা আমন্ড শেপ: এই ধরনের নখ হলে আপনি বেশ লাস্যময়ী। যে কারণে সকলের চোখও টানেন। কোমর, থাইয়ের অংশে সহজের আপনার মেদ জমে। তবে শরীরের উপরিভাগ টোনড হওয়ার কারণে আপনি বেশ আঅকর্ষণীয়।
স্লাইডিং স্টাইল: এই ধরনের নখ হলে আপনি সাহসী, নতুন কোনও কিছু ভয় পান না। তবে বয়স হলে পিঠে, কোমরে ব্যথা আপনাকে ভোগাতে পারে। তাই স্বাস্থ্যের যত্ন নিন।
স্টিলেটো বা শার্প: এই ধরনের নখ পছন্দ করেন বলে অনেকেই আপনাকে কঠিন প্রকৃতির মানুষ ভাবেন। আসলে আপনি নরন চরিত্রের। আপনি ভালবাসার মানিষদের প্রতি প্রোটেকটিভ, তবে তা প্রকাশ করেন না। স্বাস্থ্যের দিক দিয়ে বেশ সুস্থ আপনি।
বিবার্তা/জাকিয়া/যুথি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com