শিরোনাম
মুখভর্তি সাড়ে ৩ হাজার টুথপিক নিয়ে বিশ্বরেকর্ড
প্রকাশ : ০৮ নভেম্বর ২০২১, ১২:৪১
মুখভর্তি সাড়ে ৩ হাজার টুথপিক নিয়ে বিশ্বরেকর্ড
সংগৃহীত ছবি
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

মুখে একসঙ্গে ৩ হাজার ৫০০-এর বেশি টুথপিক ধরে বিশ্বরেকর্ড করেছেন এক ব্যক্তি। জোয়েল স্ত্রাসার নামের সেই ব্যক্তি আমেরিকার বাসিন্দা। নিজের দাড়িতে ৩ হাজার ৫০০টি টুথপিক আটকে এই রেকর্ডটি করেন তিনি।


বিশ্বের নানা প্রান্তে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা এবং যারা ঘটান সেসব ব্যক্তি জায়গা করে নেন গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে। সেই তালিকায় রয়েছেন আমেরিকার জোয়েল স্ত্রাসারও। ২০২০ সালে জোয়েল স্ট্রাসার দাড়িতে ৩ হাজার ৫০০টি টুথপিক আটকে বিশ্বকে চমকে দিয়েছিলেন। সেই সঙ্গে গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে স্থান করে নেন তিনি। সফলভাবে ৩ হাজার ৫০০টি টুথপিক স্থাপন করতে তার সময় লেগেছিলো তিন ঘণ্টা ১৩ মিনিট।


সর্বপ্রথম ২০১৮ সালে জোয়েল স্ট্রাসার এই রেকর্ডটি করেন। এরপর ক্রিসমাসে দাড়িতে সর্বাধিক অর্নামেন্টস আটকে আরেকটি রেকর্ড করেন জোয়েল। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে তিনি তার এসব ছবি এবং ভিডিওগুলো শেয়ার করেন।


জোয়েল এমন ভিন্ন ধরনের কাজ করতে পছন্দ করেন। শখের বশেই তিনি দাড়ি রেখেছিলেন। আর দাড়ির সঙ্গে বিভিন্ন জিনিস আটকানোর আইডিয়া তার হঠাৎ করেই। কিন্তু বিশ্বরেকর্ড করার ভাবনা কখনোই ছিলো না। সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট করা ভিডিও নজরে আসে গিনেস কর্তৃপক্ষের। এরপর ভালোভাবে বিশ্লেষণ করার পরই তারা জোয়েলকে এই স্বীকৃতি দেন।


বিবার্তা/এমবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com