শিরোনাম
কবরস্থানে কঙ্কালের সঙ্গে সন্ন্যাসিনীর নাচ, ভিডিও ভাইরাল!
প্রকাশ : ১৩ সেপ্টেম্বর ২০২১, ১২:৪৮
কবরস্থানে কঙ্কালের সঙ্গে সন্ন্যাসিনীর নাচ, ভিডিও ভাইরাল!
আন্তর্জাতিক ডেস্ক
প্রিন্ট অ-অ+

কবরস্থানে সন্ন্যাসিনীর পোশাক পরা এক নারী দুটি কঙ্কালের সঙ্গে নাচের দৃশ্য ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। সম্প্রতি ইংল্যান্ডের ইয়র্কশায়ার কাউন্টির হাল সিটির জেনারেল সেমেট্রির মধ্যে এ ঘটনা ঘটে। এই দৃশ্য দেখে রক্ত হিম হয়ে যায় স্থানীয় বাসিন্দাদের। যদিও পরে প্রকাশ পায় আসল ঘটনা।


কবরস্থানের পাশ দিয়ে যাওয়ার সময় এক পথচারী এই দৃশ্য ক্যামেরাবন্দি করেন। তার পরেই তা ছড়িয়ে পড়ে নেটমাধ্যমে। সেখানে দেখা যায়, প্রথমে একটি নরকঙ্কালের সঙ্গে নাচছেন ওই নারী। তার কিছুক্ষণ পর একটি কুকুরের কঙ্কালের সঙ্গেও নাচতে দেখা যায় তাকে।


সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি প্রকাশ করে ওই ব্যক্তি বলেন, এই দৃশ্য দেখে কবরস্থানের বাইরে ভিড় জমান অনেকে। সবাই ছবি তুলতে থাকেন।


ওই ব্যক্তি জানান, আসল কঙ্কাল নিয়ে নাচছিলেন না ওই নারী। কঙ্কালগুলো তৈরি করা হয়েছে। কোনো একটি অনুষ্ঠানের অংশ হিসেবে অভিনয় করছিলেন তিনি। তিনি সত্যিকারের সন্ন্যাসিনীও নন বলেও জানান ওই ব্যক্তি।


১৮৪৭ সালে তৈরি হয়েছিল হাল জেনারেল সেমেট্রি। ১৯৭২ সালে কবরস্থান বন্ধ হয়ে যায়। কিন্তু তারপরও শহরের অন্যতম বিখ্যাত ঐতিহাসিক স্থান এই কবরস্থান। এবার সেখানেই এ ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়।


বিবার্তা/এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com