শিরোনাম
৪১ এ ৮০০ সন্তানের পিতা
প্রকাশ : ১৬ জানুয়ারি ২০১৭, ০৫:৩৩
৪১ এ ৮০০ সন্তানের পিতা
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ছোট পরিবারের ধারণা চালু হওয়ার আগে ১৪-১৫ সন্তানের পিতা হতেন অনেকেই। কিন্তু এক সাথে ৮০০ ছেলে-মেয়ের পিতা! তা-ও কি সম্ভব! আপাতদৃষ্টিতে অসম্ভব এই কাজটিকেই সম্ভব করে দেখিয়েছেন ব্রিটেনের সিমন ওয়াটসন।


এক জন পুরুষের পক্ষে ক’টি সন্তানের জনক হওয়া সম্ভব? ছোট পরিবারের ধারণা চালু হওয়ার আগে ১৪-১৫ সন্তানের পিতা হতেন অনেকেই। সিমন দাবি করেন, তিনি প্রায় ৮০০ সন্তানের পিতা হয়েছেন। হবেন না-ই বা কেন, তিনি যে পেশাদার স্পার্ম ডোনার। যে সমস্ত মহিলা মা হতে চাইছেন, কিন্তু কোনো পুরুষসঙ্গীর কাছ থেকে পাচ্ছেন না উপযুক্ত সহযোগিতা, তাদের নিজের বীর্য প্রদান করে গর্ভধারণে সহায়তা করাই সিমনের কাজ।


বর্তমানে ৪১ বছর বয়সি সিমন বিগত ১৬ বছর ধরে স্পার্ম ডোনারের কাজ করে আসছেন। সন্তানহীন মানুষদের সন্তানাকাঙ্ক্ষা পূরণের মতো কোনো মহৎ আদর্শ থেকে এই পেশায় তিনি আসেননি বলে জানিয়েছেন সিমন।


২৫ বছর বয়সে যখন তিনি প্রথম এই কাজ শুরু করেন, তখন মূলত রোজগারের আকর্ষণেই এসেছিলেন। তার পর এই কাজেই মন বসে যায় তার।


বর্তমানে প্রায় চার হাজার টাকা ভারতীয় মুদ্রায় বিক্রি হয় সিমনের এক বোতল বীর্য। ফেসবুকের মাধ্যমেও তিনি প্রসারিত করে চলেছেন নিজের ব্যবসা। ইংল্যান্ডের বাইরেও তাইওয়ান থেকে পোল্যান্ড, স্পেন থেকে আয়ারল্যান্ডে ছড়িয়ে রয়েছে সিমনের বীর্য থেকে জন্ম নেয়া সন্তানেরা।


নিজের সন্তানদের অধিকাংশকেই জীবনে কখনও চোখে দেখেননি সিমন। কিন্তু তাতে কী যায় আসে! নিঃসন্তানদের মুখে হাসি ফুটিয়ে চলেছেন তিনি। সূত্র: এবেলা


বিবার্তা/পলাশ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com