করোনা বলে কিছু নেই, প্রমাণ করতে অদ্ভুত কাণ্ড!
প্রকাশ : ১১ আগস্ট ২০২১, ০৮:৪৬
করোনা বলে কিছু নেই, প্রমাণ করতে অদ্ভুত কাণ্ড!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

করোনাভাইরাস নিয়ে গোটা বিশ্ব আতঙ্কে দিন পার করছে। এই মারণ ভাইরাস যাতে দ্রুত নিমূল হয়, তার জন্য গোটা বিশ্বে চলছে নানা গবেষণা। এই ভাইরাস থেকে রক্ষা পেতে মাস্ক পরা, স্যানিটাইজার ব্যবহার করা এখন অপরিহার্য হয়ে পড়েছে। ঠিক এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হলো এক অদ্ভুত ভিডিও। যা দেখে রীতিমতো আঁতকে উঠতে হবে।


ভাইরালও হওয়া সেই ভিডিওতে দেখা গেছে, এক নারী সুপারমার্কেটে ঘুরছেন শপিং ট্রলি নিয়ে। বেছে নিচ্ছেন নিত্য প্রয়োজনীও জিনিস। এই পর্যন্ত সব ঠিকই চলছিলো। কিন্তু ওই নারী হঠাৎ করে এমন কাণ্ড ঘটালেন যা দেখে একদম হতবাক সকলেই। নিজের এমন অদ্ভুত কীর্তির ভিডিও ওই নারী নিজেই রেকর্ড করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেছেন।


ভিডিওতে ওই নারীকে দেখা গেছে সুপারমার্কেটের জিনিসপত্র হাতে তুলে নিয়ে জিভ বের করে তা চেটে চেটে পরীক্ষা করছেন। শুধু খাদ্য দ্রব্য নয়, প্রায় সব কিছুরই প্যাকেটকেই জিভ দিয়ে চেটে দেখছিলেন তিনি। এমনকি, তিনি যে ট্রলি ব্যবহার করছিলেন, তার হ্যান্ডেলও জিভ বের করে চেটে নিচ্ছিলেন।


ওই সময় সুপারমার্কেটে উপস্থিত অন্য ক্রেতারা তো এসব দেখে স্বাভাবিক ভাবেই স্তম্ভিত হয়ে যান। অনেকে মনে করছিলেন ওই নারী আসলে মানসিক দিক থেকে অসুস্থ। তবে ভুল ভাঙল তার কথায়।


ওই নারী ভিডিও আপলোড করে স্পষ্টই বলেন, কোভিড -১৯ বলে কিছু নেই। এমনকি, ভাইরাস কারো ক্ষতি করে না। বরং ভাইরাস শরীরে গেলে হাঁপানি, অ্যালার্জির মতো অসুখ থেকে দূরে থাকা যায়। একই সঙ্গে ওই নারী নেটিজেনদের বলেছেন, ভাইরাসকে ভালবাসবেন নাকি ভয় পাবেন সেটা বেছে নিন।


ওই নারীর এমন ভিডিও নিয়ে ইতিমধ্যে তোলপাড় সোশ্যাল মিডিয়া। নেটিজেনরা একের পর এক নেতিবাচক মন্তব্যে ভরিয়ে তুলেছেন তার টুইটারে। অনেকেই ওই নারীকে উপযুক্ত শাস্তি দেয়ার কথা বলেছেন প্রশাসনকে।


বিবার্তা/বিদ্যুৎ

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

পদ্মা লাইফ টাওয়ার (লেভেল -১১)

১১৫, কাজী নজরুল ইসলাম এভিনিউ,

বাংলামোটর, ঢাকা- ১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com