শিরোনাম
ফুল-পাতা দিয়ে পোশাক বানিয়ে তাক লাগালেন সর্বজিৎ
প্রকাশ : ০৮ আগস্ট ২০২১, ১৩:৪৩
ফুল-পাতা দিয়ে পোশাক বানিয়ে তাক লাগালেন সর্বজিৎ
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ফ্যাশনের জন্য দামি ব্র্যান্ডের জামাকাপড় বা গহনার প্রয়োজন নেই। অতি সাধারণ প্রাকৃতিক উপাদান, ফেলে দেয়া জিনিসপত্র ব্যবহার করেই নতুন ট্রেন্ড তৈরি করা যায়। হয়ে ওঠা যায় ফ্যাশন দুনিয়ায় প্রভাব সৃষ্টিকারী অন্যতম আইকন। ঠিক যেমনটা হয়ে উঠেছেন প্রতিবেশী দেশ ভারতের ত্রিপুরা রাজ্যের বাসিন্দা সর্বজিৎ সরকার নীল।


সর্বজিতের বাড়ি ত্রিপুরার একটি গ্রামে। যিনি কিনা গ্রামের প্রকৃতির অতি সাধারণ উপাদান ব্যবহার করে টলিউড, বলিউড ও হলিউড সেলিব্রিটিদের নানান স্টাইল নতুন করে তৈরি করেছেন। তার এই নতুন সৃষ্টির কারণেই বর্তমানে তিনি ফ্যাশন দুনিয়ার বেশ আলোচ্য ব্যক্তি।


সর্বজিতের সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে চোখ রাখলেই দেখা যাবে বলিউডের দীপিকা, মালাইকা, কঙ্গনা থেকে মার্কিন সুপার মডেল বেলা হাদিদের স্টাইলও তিনি প্রকৃতির তৈরি সাধারণ জিনিস দিয়েই তৈরি করে ফেলেছেন। কখনো কলাপাতা, কখনো আবার গ্রামের নানান গাছপালা, ফুল, ফল, ফেলে দেয়া জিনিসই হয়ে উঠেছে সর্বজিতের তৈরি আধুনিক ফ্যাশনের পোশাক।


নিজের তৈরি ফ্যাশন প্রসঙ্গে সর্বজিৎ ভারতীয় একটি সংবাদমাধ্যমকে বলেন, আমি ত্রিপুরার সাধারণ একটি গ্রামের ছেলে। ছোট থেকেই নতুন কিছু করতে চেয়েছিলাম। ২০১৮ সালে আমি বিভিন্ন বিজ্ঞপন নকল করে নতুন করে তৈরি করে টিকটকে দিতাম। টিকটক বন্ধ হয়ে যাওয়ার পর ইনস্টাগ্রামে বিভিন্ন তারকার ফ্যাশন নতুন করে তৈরি করা শুরু করি। প্রথমে এক অ্যাওয়াড মঞ্চে দীপিকার পরা সবুজ রঙের একটি ড্রেস কলপাতা দিয়ে তৈরি করি। যা পোস্ট করার পর ট্রোল হতে হয়েছিলো। তখন থেকেই আমার যাত্রা শুরু। বিভিন্ন তারকাদের পোশাক আমি বিভিন্ন গাছের পাতা-ফুল বা অন্য কোনো প্রাকৃতিক উপাদান দিয়েই তৈরি করেছি।


বিবার্তা/অনামিকা

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com