শিরোনাম
ট্র্যাফিক জ্যামে বিরক্ত যুবক ঝাঁপ দিলেন কুমির ভরা নদীতে!
প্রকাশ : ১৫ জুলাই ২০২১, ১৫:৫০
ট্র্যাফিক জ্যামে বিরক্ত যুবক ঝাঁপ দিলেন কুমির ভরা নদীতে!
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

ট্র্যাফিক জ্যামে বসে থাকতে থাকতে বিরক্ত হয়ে এক যুবক কুমিরে ভরা নদীতে ঝাঁপ দিয়েছেন। এরপর এক ঘণ্টা খোঁজাখুজির পর উদ্ধার করে গ্রেফতার করা হয় মার্কিন ওই যুবককে। খবর টাইমস নাউ নিউজের।


জিমি ইভান জেনিংস নামের ২৬ বছর বয়সী ওই যুবক লুইজিয়ানার বাসিন্দা। সড়ক দুর্ঘটনার কারণে দুই ঘণ্টার বেশি সময় ধরে ট্র্যাফিক জ্যামে আটকে ছিলেন তিনি। বসে থাকতে থাকতে বিরক্ত জিমি ভেবেছিলেন পাশে থাকা নদীতে নেমে কিছুক্ষণ সাঁতার কাটবেন। তারপর আবারো গাড়ি চড়বেন।


তিনি বলেন, আমরা গাড়িতে বসে থেকে বিরক্ত হয়ে গিয়েছিলাম। আমি সামনে নদী দেখতে পাই। আমার কাছে সেখানে বোকামিপূর্ণ মনে হলেও আমি নদীতে ঝাঁপ দেই। জামাকাপড় না খুলেই আটচাফালাইয়া নদীতে ঝাঁপ দিই আমি। কিন্তু নদীতে যে কুমির আছে তা জানতাম না আমি।


জিমি বলেন, আমি জীবন নিয়ে খুব খুশি ছিলাম। সবকিছু আমার মন মতো হচ্ছিল। আমি মানুষজনকে আগেও নদীতে ঝাঁপিয়ে পড়তে দেখেছি। কিন্তু পরক্ষণের আমার মনে পড়ে, এগুলো তো আমি সিনেমায় দেখেছি! কিন্তু নদীতে ঝাঁপ দেয়ার পরই বিপত্তি দেখা দেয়।


তিনি বলেন, আমি বাম বাহুতে আঘাত পাই। আমি সাঁতারে কিনারায় আসতে চাইছিলাম। কিন্তু স্রোত অনেক শক্তিশালী ছিলো। দেড় ঘণ্টা সাঁতার কেটে আমি ক্লান্ত হয়ে যাই। আমার বাম বাহু অনেকটা অকেজো হয়ে যায়। আমি ডান হাত এবং পা দিয়ে কোনো রকমে ভেসে ছিলাম। পুরোটা সময় আমি প্রার্থনা করছিলাম।


পরে অবশ্য নদীর কিনারায় পৌঁছাতে সক্ষম হন জিমি। সেখানে পৌঁছানোর পর তাকে পুলিশ গ্রেপ্তার করে।


বিবার্তা//এনকে

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com