বিবাহোত্তর সংবর্ধনায় প্রধানমন্ত্রীকে সাব্বিরের আমন্ত্রণ
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৯, ১৩:৫৯
বিবাহোত্তর সংবর্ধনায় প্রধানমন্ত্রীকে সাব্বিরের আমন্ত্রণ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় সাব্বির রহমান তার বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমন্ত্রণ জানিয়েছেন।


প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম বলেন, সাব্বির রহমান শুক্রবার বিকেলে তার মা ও বাবাকে সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে এসে তার কাছে আমন্ত্রণপত্র হস্তান্তর করেন।


প্রেস সচিব বলেন, আমন্ত্রণপত্রটি ছিল একটি পাখির খাঁচার মধ্যে। যার মাধ্যমে বিয়ের পর তাকে খাঁচায় বন্দি করা হবে বলে হেসে প্রধানমন্ত্রীকে এরকম আমন্ত্রণ করার কারণ ব্যাখ্যা করেন সাব্বির।


ইহসানুল করিম বলেন, আমন্ত্রণপত্র গ্রহণকালে প্রধানমন্ত্রী জীবনের নতুন ইনিংসে তার সাফল্য কামনা করে তাকে আশীর্বাদ করেন।


প্রেস সচিব জানান, বাংলাদেশ ক্রিকেট দলের অলরাউন্ডার সাব্বির রহমানের বিবাহত্তোর সংবর্ধনা আগামী ২০ আগস্ট অনুষ্ঠিত হবে।


শনিবার (১৭ আগস্ট) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে হলুদ দিয়ে শুরু হবে সাব্বিরের বিয়ের অনুষ্ঠান। পরের দিন কনেপক্ষের বাড়িতে যাবে বরযাত্রী। ২০ আগস্ট হবে বৌভাত। পরে স্ত্রীকে নিয়ে নিজ গ্রাম রাজশাহীতে যাবেন তিনি। সেখানে ২৫ আগস্ট আরেকটি বৌভাত অনুষ্ঠান হবে।


বিয়ের অনুষ্ঠানের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে ১০ দিনের ছুটি নিয়েছেন সাব্বির। সব আনুষ্ঠানিকতা সেরে আগামী ২৮ আগস্ট টিমে যোগ দেবেন তিনি।


উল্লেখ্য, ইংল্যান্ড বিশ্বকাপের আগেই নতুন জীবনে পা রেখেছিলেন সাব্বির রহমান। চলতি বছর মার্চে বান্ধবী অর্পার সঙ্গে আকদ সারেন তিনি। কিন্তু টানা খেলার মধ্যে থাকায় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি।


২০১৪ সালের ফেব্রুয়ারিতে টি-টোয়েন্টি ক্রিকেট খেলার মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় সাব্বিরের। একই বছরের নভেম্বরে ওয়ানডে খেলার সুযোগ পান তিনি। দুই বছর পর টেস্ট ক্রিকেটের আভিজাত ফরম্যাটে অভিষেক হয়।


জাতীয় দলের হয়ে ইতিমধ্যে ১১ টেস্ট, ৬৬ ওয়ানডে আর ৪১টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে একটি সেঞ্চুরি আর ১৪টি ফিফটির সাহায্যে ২ হাজার ৭২০ রান করেছেন সাব্বির।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com