শিরোনাম
পরিবর্তন হতে পারে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক
প্রকাশ : ২৫ জুলাই ২০১৯, ২০:৩৪
পরিবর্তন হতে পারে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপে ভালো পারফরম্যান্স না হওয়ায় পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক সরফরাজ আহমেদের অধিনায়কত্ব নিয়ে কঠোর সমালোচনা হচ্ছে।


আগামী ২ আগস্ট লাহোরে ক্রিকেট একাডেমিতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সভা রয়েছে। আর সেই সভাতেই সরফরাজকে সরিয়ে ওয়ানডের জন্য নতুন অধিনায়ক নির্ধারণ করে দিতে পারে পিসিবি।


পাকিস্তানের জনপ্রিয় সংবাদমাধ্যম পাকিস্তান ক্রিকেট ডটকম সূত্রে জানা যায়, সরফরাজ আহমেদের পরিবর্তে ওয়ানডের জন্য সাবেক অধিনায়ক মোহাম্মদ হাফিজ, উদীয়মান ক্রিকেটার ইমাদ ওয়াসিম অথবা মিডল অর্ডার ব্যাটসম্যান বাবর আজমকে নেতৃত্ব দিতে পারে পিসিবি।


তবে টেস্টের জন্য সরফরাজকেই অধিনায়ক হিসেবে রেখে দিতে পারে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এতদিন টেস্ট, ওয়ানডে এবং টি-টোয়েন্টি তিন ফরম্যাটেই নেতৃত্ব দিয়ে আসছেন সরফরাজ।


বোর্ডের চেয়ারম্যান এহসান মানির সভাপতিত্বে অনুষ্ঠিতব্য সভায় সাবেক প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক, প্রধান কোচ মিকি আর্থার এবং অধিনায়ক সরফরাজকেও উপস্থিত থাকার জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। বিশ্বকাপে সেমিফাইনালের আগে বিদায় নেয়ায় প্রধান নির্বাচকের পদ থেকে স্বেচ্ছায় পদত্যাগ করেন কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম-উল-হক।


শুধু অধিনায়ক পরিবর্তনই নয়! বিশ্বকাপের পারফরম্যান্সের কারণে কোচ মিকি আর্থারকেও সরিয়ে দিতে পারে পিসিবি।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com