শুভসূচনা টটেনহ্যামের, হেরে গেল জুভেন্টাস
প্রকাশ : ২২ জুলাই ২০১৯, ১০:৫৮
শুভসূচনা টটেনহ্যামের, হেরে গেল জুভেন্টাস
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিজেদের ঝালিয়ে নিতে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে খেলছে চ্যাম্পিয়ন ক্লাবগুলো। মৌসুম এখনো শুরু হয়নি। টুর্নামেন্টের সপ্তম ম্যাচে রবিবার (২১ জুলাই) জুভেন্টাসকে ৩-২ গোলে হারিয়ে প্রাক-মৌসুম শুরু করেছে টটেনহ্যাম হটস্পার।


ম্যাচে জুভেন্টাসের হয়ে গোল করেন ক্রিশ্চিয়ানো রোনালদো ও গঞ্জালো হিগুয়াইন। অপরদিকে স্পার্সদের হয়ে গোল পান এরিক লামেলা, লুকাস মৌরা ও হ্যারি কেইন। শুরু থেকে আক্রমণ পাল্টা আক্রমণে জমে ওঠে খেলা।


একের পর এক আক্রমণ করেও প্রথমার্ধে সমতায় ফিরতে পারেনি জুভেন্টাস। দ্বিতীয়ার্ধে খেলতে নেমেই গোলের দেখা পায় তারা। বের্নারদেশির সহায়তায় ৫৬তম মিনিটে টটেনহ্যামের জালে বল ভেড়ানস সাবেক আর্জেন্টাইন ফরোয়ার্ড হিগুয়াইন।


চার মিনিট ব্যবধানে ডি সিজলিওর সহায়তায় দ্বিতীয় গোল করে দলকে এগিয়ে নেন রোনালদো। তবে বেশিক্ষণ এগিয়ে থাকতে পারেনি মাওরিসিও সারির শিষ্যরা। ৬৫তম মিনিটে ব্রাজিলিয়ান তারকা লুকাস মৌরার গোলে সমতায় ফেরে টটেনহ্যাম।
ম্যাচের ইনজুরি টাইমে মিডফিল্ড থেকে দুর্দান্ত গোল করে টটেনহ্যামকে এগিয়ে নিয়ে যান হ্যারি কেইন। ৩-২ গোলে এগিয়ে থেকেই ম্যাচ শেষ মাওরিসিও পচেত্তিনোর শিষ্যরা।


৩১ মিনিটে এরিক লামেলার গোলে লিড পায় টটেনহ্যাম। তবে ৫৬ মিনিটে গঞ্জালো হিগুয়েইনের গোলে সমতায় ফেরে জুভেন্টাস। আর ৬০ মিনিটে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় মাউরিসিও সাররির দল। কিন্তু শেষ পর্যন্ত এ লিড ধরে রাখতে পারেনি ইতালিয়ান ক্লাবটি।


বিবার্তা/রবি

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com