শিরোনাম
কলম্বোর উদ্দেশে ঢাকা ছাড়লেন তামিমরা
প্রকাশ : ২০ জুলাই ২০১৯, ১৩:২৯
কলম্বোর উদ্দেশে ঢাকা ছাড়লেন তামিমরা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

এবারের বিশ্বকাপটা ভালো কাটেনি। তবে নতুন উদ্যমে ফেরার উপলক্ষ এলো আসন্ন শ্রীলঙ্কা সফরটি। এখানেও বাধা। শ্রীলঙ্কার উদ্দেশে রওনা হওয়ার একদিন আগেই ইনজুরিতে পড়েন নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও তরুণ অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।


ফলে তিন ম্যাচের সিরিজের জন্য ঘোষিত স্কোয়াডে পরিবর্তন আনতে হয়েছে দুটি, অধিনায়কত্ব দেয়া হয়েছে বাঁহাতি ওপেনার তামিম ইকবালকে। তার অধীনেই শনিবার (২০ জুলাই) দুপুর ১টায় কলম্বোর উদ্দেশে রওনা হলো বাংলাদেশ দল।


বিমানবন্দরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তামিম জানিয়েছেন এ সিরিজটি বেশ চ্যালেঞ্জিং হবে। তার আশা- দল হিসেবে ভালো করবে বাংলাদেশ।


এ যাত্রায় তামিমের সঙ্গে যায়নি পুরো দল। চট্টগ্রামে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে অনানুষ্ঠানিক সিরিজ ও ভারতে মিনি রঞ্জিতে খেলার কারণে ১৪ জনের দলের মধ্যে সাতজনই যাবেন পরে।


শনিবার রওনা হয়েছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার ও মোসাদ্দেক হোসেন সৈকত।


আফগানিস্তানের ‘এ’ দলের বিপক্ষে দ্বিতীয় অনানুষ্ঠানিক ওয়ানডে খেলে যাবেন এনামুল হক বিজয়, মোহাম্মদ মিঠুন, সাব্বির রহমান ও ফরহাদ রেজা। রবিবার (২১ জুলাই) একাই যাবেন রুবেল হোসেন। ভারত থেকে মিনি রঞ্জি খেলে দলের সঙ্গে যোগ দেবেন তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম।


শ্রীলঙ্কা সফরের বাংলাদেশ স্কোয়াড


তামিম ইকবাল (অধিনায়ক), মাহমুদ উল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ মিঠুন, মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, ফরহাদ রেজা এবং এনামুল হক বিজয়।


বিবার্তা/রবি

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com