শিরোনাম
মোস্তাফিজের বউ ভাতে খাবার মেনুতে যা ছিল
প্রকাশ : ১৩ জুলাই ২০১৯, ১৯:২৭
মোস্তাফিজের বউ ভাতে খাবার মেনুতে যা ছিল
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তারকা ক্রিকেটার মোস্তাফিজুর রহমান বিয়ে অনেকটা চুপিসারে সম্পন্ন করেছিলেন।তবে জাকমজকপূর্ণ বৌভাত অনুষ্ঠানের আয়োজন করেছেন।বৌভাতের স্টেজে পাশাপাশি বসেছেন বর ও কনে।কিন্তু কোনো ধরণের কথা বলেননি এ কাটার মাস্টার।


শনিবার দুপুর থেকে শুরু হওয়া বৌভাত অনুষ্ঠানে অতিথিরা আসতে শুরু করে সকাল থেকেই।


মোস্তাফিজুর রহমানের বাবা আলহাজ্ব আবুল কাশেম গাজী মোস্তাফিজুর রহমানের জন্য দেশবাসীসহ সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আপনারা সকলে আমার ছেলে ও ছেলের বৌয়ের জন্য দোয়া করবেন। আপনারা যারা আমন্ত্রিত অতিথি হিসেবে এসেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সঙ্গে আপনাদের আপ্যায়নের ব্যবস্থা করা হয়েছে অবশ্যই কেউ না খেয়ে আমার বাড়ি থেকে যাবেন না।


এদিকে সাতক্ষীরার কালিগজ্ঞ উপজেলার তেঁতুলিয়া গ্রামে মোস্তাফিজুর রহমানের বৌভাত অনুষ্ঠানে আড়াই হাজার মানুষের জন্য আপ্যায়নের ব্যবস্থা করা হলেও হাজির হয় প্রায় তিন হাজার মানুষ। অতিথি আপ্যায়নের খাওয়ার জন্য ব্যবস্থা করা হয়েছে খাসির বিরয়ানী, গরুর মাংস, দধি ও কোকোকোলা। সনাতন ধর্মাবলম্বীদের জন্য খাসির বিরয়ানী রয়েছে।


অনুষ্ঠানে যোগ দেন সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য ডা. আ.ফ.ম রুহুল হক, সাতক্ষীরা পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, সাতক্ষীরা প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দসহ রাজনৈতিক ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।


উল্লেখ্য, গত ২২ মার্চ সাতক্ষীরার দেবহাটা উপজেলার হাদিপুর গ্রামের বাসিন্দা সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন মোস্তাফিজুর রহমান। শিমু বর্তমানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের ছাত্রী। শিমুর বাবা রওনাকুল ইসলাম বাবু মোস্তাফিজুর রহমানের মেজো মামা। মায়ের ইচ্ছাতে পারিবারিকভাবেই মামাতো বোন সুমাইয়া পারভীন শিমুকে বিয়ে করেন ‘কাটার মাস্টার’ খ্যাত এই পেসার।


বিবার্তা/জাই

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com