শিরোনাম
‘তোমার অর্জনে আমি ও ইজহান গর্বিত’
প্রকাশ : ০৬ জুলাই ২০১৯, ১৮:৪৮
‘তোমার অর্জনে আমি ও ইজহান গর্বিত’
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রত্যেক গল্পের পরিসমাপ্তি ঘটে।কিন্তু জীবনের মোড়ে প্রতিটি শেষের নতুন সূচনা/শুরু আছে।তুমি ২০ বছর ধরে দেশের হয়ে খেলেছা। সর্বোচ্চ সম্মান ও মর্যাদা নিয়ে খেলা চালিয়ে গেছো।তুমি যা অর্জন করেছো এজন্য ইজহান ও আমি গর্বিত।


পাকিস্তানের অভিজ্ঞ ব্যাটসম্যান শোয়েব মালিক শুক্রবার বাংলাদেশের বিপক্ষে ম্যাচ শেষে ওয়ানডে ক্রিকেটকে বাই বাই জানিয়েছেন। তাই তার স্ত্রী ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা টুইট করে এই প্রতিক্রিয়া জানিয়েছেন।


সোশ্যাল মিডিয়া টুইটারে সানিয়া বলেন, প্রত্যেক গল্পের পরিসমাপ্তি ঘটে। কিন্তু জীবনে মোড়ে প্রতিটি শেষের নতুন সূচনা/শুরু আছে। তুমি ২০ বছর ধরে দেশের হয়ে খেলেছা। সর্বোচ্চ সম্মান ও মর্যাদা নিয়ে খেলা চালিয়ে গেছো। তুমি যা অর্জন করেছো এজন্য ইজহান ও আমি গর্বিত।


বাংলাদেশকে উড়িয়ে বিশ্বকাপের গ্রুপপর্ব শেষ করেছে পাকিস্তান।এ গণ্ডি শেষে তাদের পয়েন্টও ১১। তবে নেট রান রেটে এগিয়ে থাকায় সমান পয়েন্ট নিয়ে সেমিফাইনালে নাম লিখিয়েছে নিউজিল্যান্ড। ফলে বৈশ্বিক টুর্নামেন্ট থেকে বিদায় ঘটেছে পাক ব্রিগেডের।


এক সময় শোয়েব ছাড়া পাকিস্তান ছিল কল্পনার বাইরে।একা হাতে বহু সাফল্য এনে দিয়েছেন দলকে।মিডলঅর্ডারে নির্ভরতার পাশাপাশি ছিলেন অধিনায়ক হিসেবেও আস্থার প্রতীক।অসংখ্য ম্যাচে সামনে থেকে পাকদের নেতৃত্বে দিয়েছেন তিনি।


সর্বোপরি, পাকিস্তানের জার্সি গায়ে ২৮৭টি ওয়ানডে খেলে ৭৫৩৪ রান এবং ১৫৮ উইকেট রেকর্ড খাতায় জমা করেছেন শোয়েব। দেশটির সর্বকালের সেরা অলরাউন্ডারের মধ্যে অন্যতম তিনি।


উল্লেখ্য, চলতি বছরের ৩০ অক্টোবরে শোয়েব-সানিয়ার ঘর আলো করে আসে ফুটফুটে ছেলে ইজহান।


বিবার্তা/জাহিদ

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com