শিরোনাম
অজি শিবিরে ইনজুরির হানা
প্রকাশ : ০৬ জুলাই ২০১৯, ১১:২৩
অজি শিবিরে ইনজুরির হানা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পয়েন্ট টেবিলের শীর্ষ ধরে রাখতে সন্ধ্যায় মাঠে নামবে অজি ক্রিকেটাররা। কিন্তু তার আগেই বড় দুঃসংবাদ অজি শিবিরে। চোটের কারণে মাঠে নামতে পারবে না শন মার্শ। এছাড়াও অনুশীলনে চোট পেয়েছে অজি অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল।


গ্রুপ পর্বের শেষ ম্যাচে এক প্রকার নিয়ম রক্ষার জন্যই মাঠে নামছে পোট্রিয়ারা। তবে এ ম্যাচের গুরুত্ব কোনো অংশেই কম না অজিদের কাছে। কারণ আজকের ম্যাচ জিতলেই পয়েন্ট টেবিলের শীর্ষে থাকার সুবাদে পয়েন্ট টেবিলের চতুর্থ দলের (নিউজল্যান্ড) সাথে হবে তাদের সেমিফাইনালের লড়াই। আর সেটা না হলে খেলতে হবে স্বাগতিক ইংল্যান্ডের বিরুদ্ধে।


শুক্রবার প্যাট কামিন্সের বলে চোট পান শন মার্শ। আর সেই সাথে বিশ্বকাপ আসর থেকে ছিটকে যান তিনি। এ আসরে তার ব্যাট তেমন হাসেনি। তার ইনজুরি যদিও তেমন প্রভাব ফেলবে না অজি শিবিরে। সেরা একাদশের হয়ে আট ম্যাচে সুযোগই পেয়েছিলেন মাত্র দুটিতে। তাতে পাকিস্তানের বিরুদ্ধে করেছিলেন ২৩, শ্রীলঙ্কার বিরুদ্ধে ৩।


ডান হাতের হাড়ে চিড় ধরায় দেশে ফিরে যাচ্ছেন তিনি। আর তার পরিবর্তে একাদশে খেলবেন ফর্মে থাকা পিটার হ্যান্ডসকম্ব। বিশ্বকাপের শুরুতে স্কোয়াডে জায়গা পাননি পিটার হ্যান্ডসকম্ব। এ বার বিশ্বকাপে কুড়িয়ে পাওয়া সুযোগকে চোদ্দ আনা কাজে লাগানোর অপেক্ষায় তিনি।


মার্শের বাইরে চলে যাওয়ায় রিজার্ভ বেঞ্চে দেখা দিয়েছে সমস্যা। তার ইনজুরির ব্যাপারে কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেছেন, ‘স্ক্যান রিপোর্টে হাড়ে চিড় ধরা পড়ায় টিমে রাখা সম্ভব নয়। শীঘ্রই অস্ত্রোপচার করাতে হবে।’


বিবার্তা/নিরব/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com