আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ
প্রকাশ : ০৪ জুলাই ২০১৯, ১৫:৩৩
আফগানিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে ওয়েস্ট ইন্ডিজ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বিশ্বকাপের ৪২তম ম্যাচে আফগানিস্তানের বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক জেসন হোল্ডার। যদিও আসর থেকে আগেই ছিটকে পড়া দু’দলের জন্য এটি নিয়মরক্ষাম ম্যাচ হয়ে থাকলো।


বৃহস্পতিবার বিশ্বকাপ ক্রিকেটে নিজেদের শেষ ম্যাচে লিডসের হেংডিংলিতে বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় মুখোমুখি হবে ওয়েস্ট ইন্ডিজ ও আফগানিস্তান। পয়েন্ট টেবিলের তালিকার ৯ম স্থানে থাকা ক্যারিবীয়দের একটি জয় থাকলেও এখনো শূন্য আফগানদের খাতা। তবে নিজেদের শেষ ম্যাচটি জয় দিয়েই শেষ করতে চায় উভয় দল।


এবারে বিশ্বকাপের শুরুটা দুর্দান্ত ছিলো ক্যারিবীয়ানদের। প্রথম ম্যাচে তাদের কাছে পাত্তাই পায়নি পাকিস্তান। এরপর আর জয়ের দেখা পায়নি ক্রিস গেইল-শাই হোপরা। তাইতো এবারের বিশ্বকাপে সেমির আশা অনেক আগেই শেষ হয়েছে তাদের। তবে শেষ ম্যাচটি আফগানদের বিপক্ষে জয় দিয়ে শেষ করতে চায় সাবেক চ্যাম্পিয়নরা।


অপরদিকে আসরে ভালো করার আশা নিয়ে শুরু করা বিশ্বকাপের আন্ডার ডগ আফগানিস্তান এখনো জয়ের মুখ দেখেনি একটি ম্যাচেও। তাদের পরাজয়ের শুরুটা নিজেদের প্রথম ম্যাচে অজিদের বিপক্ষে। এরপর মাঠের বাইরে হুংকার দিলেও কাজের কাজটি করতে পারেনি নবী-রশিদরা। তাই ক্যারিবীয়দের বিপক্ষে জয় না পেলে শূন্য হাতেই ফিরতে হবে আফগানদের।


ওয়েস্ট ইন্ডিজ (একাদশ): ক্রিস গেইল, এভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), শিমরন হ্যাটমায়ার, নিকোলাস পুরান, জেসন হোল্ডার (অধিনায়ক), কার্লোস ব্র্যাথওয়েট, ফ্যাবিয়ান অ্যালেন, শেলডন কোটরেল, ওশানে টমাস, কেমার রোচ।


আফগানিস্তান (একাদশ): রহমত শাহ, গুলবদিন নাঈব (অধিনায়ক), আসগর আফগান, মোহাম্মদ নবী, সামিউল্লাহ শেনওয়ারি, নাজিবুল্লাহ জাদরান, ইকরাম আলী খিল (উইকেটরক্ষক), রশিদ খান, দৌলত জাদরান, সাঈদ শারজাদ, মুজিব উর রহমান।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com