নিউজিল্যান্ডর বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড
প্রকাশ : ০৩ জুলাই ২০১৯, ১৬:০৫
নিউজিল্যান্ডর বিপক্ষে টসে জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

শেষ চার নিশ্চিত করার লড়াইয়ে মুখোমুখি নিউজিল্যান্ড ও ইংল্যান্ড। টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান। বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টায় চেস্টার-লি-স্ট্রিটে শুরু হবে ম্যাচটি।


শেষ ম্যাচে ভারতের বিপক্ষে জয়টা বেশ এগিয়ে রেখেছে স্বাগতিকদের। অপরদিকে পাকিস্তানের বিপক্ষে নিজেদের শেষ ম্যাচে হারটা খুব একটা বিপাকে ফেলতে পারেনি নিউজিল্যান্ডকে। তবে শেষ চারের লড়াইয়ে এখনো দু'দলের ম্যাচটি বেশ গুরুত্বপূর্ণ। কেননা শেষ চার নিশ্চিত হয়নি দু'দলের কারোরই।


আট ম্যাচ খেলে নিউজিল্যান্ডের সংগ্রহ ১১ পয়েন্ট। সমান সংখ্যক ম্যাচ খেলে ইংল্যান্ড সংগ্রহ করেছে ১০ পয়েন্ট। তাই এ ম্যাচে যে দলই জিতবে, শেষ চার নিশ্চিত হবে তাদেরই।


ছন্দময় দল নিয়ে বিশ্বকাপ অভিযানে নেমেছে কিউইরা। গ্যারি স্টিডের শিষ্যরা র‍্যাংকিংয়েও আছে উপরের সারিতে। দলের সঙ্গে বোঝাপড়ার শক্তি কাজে লাগিয়ে বিপরীত দলগুলোকে পিষে ফেলার শক্তি তাদের মজ্জাগত। বিশেষ করে বোলাররা প্রতিপক্ষের ঘুম হারাম করে দিতে পারে যে কোনো সময়। ইংলিশদের বিপক্ষেও সেভাবেই এগোতে চাইবে তারা। আর নতুন বলে বোল্ট-সাউদিরা তো এখন অত্যন্ত ভয়ঙ্কর।


অপরদিকে ঘরের মাঠে ম্যাচটা হবে ইংল্যান্ডের ব্যাটসম্যানদের জন্য স্বর্গরাজ্য। মারকুটে ব্যাটসম্যান এবং অলরাউন্ডারের মিশেলে ইংল্যান্ডের ব্যাটিং উদ্বোধনটা করবেন জেসন রয় এবং জনি বেয়ারস্টোর মতো হার্ডহিটার ব্যাটস্যান। যাদের যেকোনো একজন জ্বলে উঠলে প্রতিপক্ষের কপালে দুশ্চিন্তার রেখা বাড়বে। মিডল অর্ডারে ঝড়-ঝঞ্চা সামাল দেওযার জন্য আছেন রুট, বাটলার ও মরগানের মতো ব্যাটসম্যান। আছেন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার স্টোকস।


নিউজিল্যান্ড স্কোয়াড: কেন উইলিয়ামসন (অধিনায়ক), ট্রেন্ট বোল্ট, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, কলিন মুনরো, হেনরি নিকোলস, ইশ সোধি, রস টেলর, টম ব্লান্ডেল, কলিন ডি গ্রান্ডহোম, মার্টিন গাপটিল, টম লাথাম (উইকেটরক্ষক), জেমস নিশাম, মিচেল স্যান্টনার, টিম সাউদি।


ইংল্যান্ড স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলী, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কারেন, জেমস ভিন্স, জোফরা আর্চার, লিয়াম প্ল্যাঙ্কেট, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, লিয়াম ডসন, ক্রিস ওকস, মার্ক উড।


বিবার্তা/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com