নবীনতম কোরির কাছে হেরে ভেনাসের বিদায়
প্রকাশ : ০২ জুলাই ২০১৯, ১২:১৮
নবীনতম কোরির কাছে হেরে ভেনাসের বিদায়
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বছরের তৃতীয় গ্র্যান্ড স্ল্যাম উইম্বলডনের প্রথম দিনেই অঘটনের শিকার হয়ে বিদায় নিয়েছেন পাঁচবারের চ্যাম্পিয়ন ভেনাস উইলিয়ামস। মাত্র ১৫ বছর বয়সী কোরি গফের কাছে পরাজিত হয়ে প্রথম রাউন্ড থেকে বিদায় নিলেন ভেনাস।


গত সপ্তাহে সবচেয়ে কম বয়সী খেলোয়াড় হিসেবে অল ইংল্যান্ড ক্লাবে খেলার যোগ্যতা অর্জন করেন মার্কিন টিনএজার কোরি। প্রথম রাউন্ডে তিনি সোমবার ৬-৪, ৬-৪ গেমের সরাসরি সেটে স্বদেশী ভেনাসকে পরাজিত করে অঘটনের জন্ম দিয়েছেন।


কোরির জন্মের আগে ভেনাস উইম্বলডনে দু’বার শিরোপা জিতেছেন। কিন্তু ৩৯ বছর বয়সী ভেনাস সোমবার কোরির কাছে ছিলেন একেবারেই দিশেহারা।


১৯৯১ সালের পর সবচেয়ে কম বয়সী খেলোয়াড় হিসেবে উইম্বলডনের কোনো একক ম্যাচ জয়ের রেকর্ড গড়েছেন কোরি। পুরো ম্যাচে তিনি মাত্র আটটি আনফোর্সড এরর করেছেন। তার সার্ভিস ছিল অসাধারণ।


ক্যারিয়ারের সবচেয়ে বড় ম্যাচের আগে বিশ্বের ৩১৩তম র‌্যাঙ্কধারী কোরি বলেছিলেন, তিনি সর্বকালের সেরা খেলোয়াড় হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চান।


গত বছর জুনিয়র ফ্রেঞ্চ ওপেনের শিরোপা জিতেছিলেন কোরি। দ্বিতীয় রাউন্ডে তার প্রতিপক্ষ বিশ্বের ১৩৯তম র‌্যাঙ্কধারী স্লোভাকিয়ার মাগাডালেনা রিবারিকোভা।- বাসস


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com