শিরোনাম
নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
প্রকাশ : ০২ জুন ২০১৯, ১২:৫৭
নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ব্রাজিলের ফুটবল তারকা নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ করেছেন প্যারিসের এক নারী। ওই নারীর সাও পাওলোতে দায়ের করা একটি পুলিশ প্রতিবেদন অনুসারে, মহিলাটি অভিযোগ করে যে শহরের একটি হোটেলে ধর্ষণের ঘটনা ঘটেছে। যেখানে নেইমার প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি) খেলেন।


এই অভিযোগের বিষয়ে নেইমারের কোনো প্রতিক্রিয়া এখনো জানাতে পারেনি আন্তর্জাতিক গণমাধ্যমগুলো। তিনি বর্তমানে ব্রাজিলে কোপা আমেরিকার জন্য গঠিত দেশটির জাতীয় দলের সাথে প্রশিক্ষণে রয়েছেন।


পুলিশ নথি অনুযায়ী, নারী - যার নাম দেয়া হয়নি - ইন্সটগ্রামে নেইমার জানতে চাইলেন এবং তিনি পরামর্শ দিলেন যে তারা প্যারিসে দেখা করবে।


এদিকে অভিযোগকারী নারীর নাম এখনো প্রকাশ করেনি পুলিশ। তবে পুলিশের ডকুমেন্টস থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ওই নারীর সাথে নেইমারের পরিচয় হয়েছিল সামাজিক যোগাযোগের মাধ্যম ইন্সটগ্রামে। পরে নেইমার ওই নারীকে প্যারিসে তার সাথে দেখা করার প্রস্তাব দেন। তিনি ওই নারীকে ব্রাজিল থেকে প্যারিসের আসার জন্য একটি বিমান টিকেট পাঠান এবং প্যারিসের ওই হোটেলে তার জন্য রুম রিজার্ভেশন নিশ্চিত করেন।


ওই নারীর অভিযোগ, ১৫ মে নেইমার যখন হোটেলে ফিরেন তখন তিনি ‘আপাতদৃষ্টিতে মাতাল’ ছিলেন। হোটেলে এসেই তিনি ওই নারীর সাথে কিছু কথা বলে তাকে জড়িয়ে ধরেন। একপর্যায়ে নেইমার জোর করে ওই নারীকে যৌনতায় বাধ্য করেন। সূত্র: বিবিসি


বিবার্তা/তাওহীদ/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com