রোনালদোর ট্রফির আঘাত লাগল ছেলের কপালে!
প্রকাশ : ২১ মে ২০১৯, ১৫:৪১
রোনালদোর ট্রফির আঘাত লাগল ছেলের কপালে!
ছেলের সঙ্গে রোনালদো
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

একটু হলেই রোনালদোর হাতের ট্রফির আঘাতে জখম হতে পারত তার ছেলে। জুভেন্টাসের শিরোপা জয়ের মঞ্চে অসাবধানতাবশত এমন ঘটনা ঘটে। নইলে রোনালদোর শিরোপার আঘাতেই কপালে বড় কোনো ব্যথা পেতো তার ছেলে। তবুও কপালে বারবার হাত বোলালেন ক্রিস্টিয়ানো। দাদিকেও মমতা নিয়ে হাত বোলাতে দেখা গেল আঘাত পাওয়া স্থানে।


রোনালদো কত শিরোপা জিতেছেন ক্যারিয়ারে। ট্রফি নিয়ে পরিবারের সঙ্গে উদ্যাপন আর ফটোসেশনও কি কম করেছেন! জুভেন্টাসে নাম লেখানোর আগে ছোট-বড় মিলিয়ে জিতেছেন ২৪টি শিরোপা।


কিন্তু শিরোপা উদ্যাপনে এত অভিজ্ঞ ক্রিস্টিয়ানো রোনালদো সিরি ‘আ’র শিরোপা উদ্যাপন করতে গিয়ে এটা কী করলেন! জখম করতে চলেছিলেন নিজের ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়রকে! নিজেদের মাঠে আটালান্টার সঙ্গে ১-১ গোলে ড্র করার পর টানা অষ্টম সিরি ‘আ’ শিরোপার উদ্যাপন করেন জুভেন্টাসের খেলোয়াড়েরা।


রোনালদো মাঠে নিয়ে এসেছিলেন নিজের পরিবারকে। ট্রফি নিয়ে পরিবারের সঙ্গে ফটোসেশন করার প্রস্তুতি নিচ্ছিলেন। সেই সময় তার হাতে থাকা ট্রফিটি গিয়ে আঘাত করে ক্রিস্টিয়ানো জুনিয়রের কপালে। জুভেন্টাসের অনূর্ধ্ব-৯ দলে খেলা ক্রিস্টিয়ানোকে তখন আদর করে দেন তার দাদি। একটু পর রোনালদোর হাতের ট্রফিটি আঘাত করে তার প্রেমিকা জর্জিনা রদ্রিগেজকে। কে জানে রোনালদোর পরশু কী হয়েছিল! হয়তো সিরি ‘আ’-তে প্রথম শিরোপা জয়ের রোমাঞ্চ পেয়ে বসেছিল তাকে!


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com