শিরোনাম
গালফ্ অয়েল বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান
প্রকাশ : ২৫ এপ্রিল ২০১৯, ২২:৪১
গালফ্ অয়েল বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

গালফ্ অয়েল বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তি স্বাক্ষর করেছেন জাতীয় দলের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান।


সম্প্রতি সাকিব আল হাসান ও গালফ্ অয়েলের এই যৌথ চুক্তি পত্রে স্বাক্ষর করেন। গালফ্ অয়েল বাংলাদেশ পৃথিবীর ১০০টি গালফ্ প্রতিষ্ঠানের মধ্যে দ্বিতীয় প্রতিষ্ঠান হিসেবে কোনো ক্রিকেটারকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে চুক্তিবদ্ধ করল।


গালফ্ অয়েল বাংলাদেশ, গালফ্ অয়েল ইন্টারন্যাশনালের একটি অঙ্গ প্রতিষ্ঠান। যা সারা বিশ্বের ১০০টির ও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে। বাংলাদেশে ১০ বছরের অধিক সময় ধরে তাদের ব্যবসা পরিচালনা করছে।


বাংলাদেশে বর্তমানে অন্যতম বৃহত্তম শিল্পগোষ্ঠী ইফাদ গ্রুপের সাথে একত্রে ব্যবসা পরিচালনা করছে। গালফ্ অয়েল তাদের পণ্যের গুনগত মানের জন্য সারাবিশ্বে সমাদৃত। গালফ্ অয়েল সারা বিশ্বে খেলাধুলার উন্নয়নের জন্য বিভিন্ন আন্তর্জাতিক পর্যায়ে অবদান রেখে থাকে। বাংলাদেশে ক্রিকেট একটি জনপ্রিয় খেলা, এজন্য তারা বাংলাদেশে ক্রিকেটের জনপ্রিয় তারকাকে বেছে নিয়েছে।


অনুষ্ঠানে সাকিব আল হাসান বলেন, গালফ্ অয়েল বাংলাদেশের মতো একটি আন্তর্জাতিক ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। বাংলাদেশে একমাত্র গালফ্ অয়েল সরাসরি নিজস্ব ব্যবস্থাপনায় মালামাল বাজারজাত করে এবং গুনগত মান ও গ্রাহক সেবা অত্যন্ত গুরুত্বের সাথে বিবেচনা করে। কোয়ালিটি, এন্ডুরেন্স এবং প্যাশন সত্যিই আমার ক্রিকেট খেলার সঙ্গে সমার্থক এবং আশা করি একত্রে এটি একটি নতুন অধ্যায়ের সূচনা করবে।


গালফ্ অয়েল বাংলাদেশ সিইও অম্লান মিত্র বলেন, বাংলাদেশের ক্ষেত্রে যখন আমরা ব্রান্ড অ্যাম্বাসেডর খুঁজি যিনি আমাদের পণ্যের মতো নিজের ক্ষেত্রেও নিখুঁত। আমাদের সেই চেষ্টা সফল হয়েছে সাকিব আল হাসানকে পেয়ে, যিনি আমাদের পণ্যের মতো নিখুঁত। আমরা বিশ্বাস করি গালফ্ অয়েল বাংলাদেশ ও সাকিব আল হাসানের জুটি একটি বিজয়ের গল্প রচনা করবে।


বিবার্তা/বিজ্ঞপ্তি/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com