মিরপুরে ফারিহা-মুমিনুলের বিবাহোত্তর সংবর্ধনা
প্রকাশ : ১৯ এপ্রিল ২০১৯, ১৭:১১
মিরপুরে ফারিহা-মুমিনুলের বিবাহোত্তর সংবর্ধনা
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

জাতীয় দলের তারকা টেস্ট ব্যাটসম্যান মুমিনুলের বিয়ে ও বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠান করা হচ্ছে রীতিমতো ধুমধাম করেই। দেশের জন্য নানা সুনাম বয়ে এনেছেন এই তারকা। এবার নিজের ঘর বাঁধলেন রাজধানীর মিরপুরের ডিওএইচএসের বাসিন্দা ফারিহা বাশারের সঙ্গে।


শুক্রবার মিরপুরের পিএসসি কনভেনশন হলে মুমিনুল-ফারিহার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এর আগে গত বুধবার (১৭ এপ্রিল) গায়ে হলুদের মধ্য দিয়ে মুমিনুলের বিয়ের আনুষ্ঠানিকতা শুরু হয়। তারও আগে গত বছরের আগস্টে মুমিনুল ফারিহার বাগদান অনুষ্ঠান সম্পন্ন হয়।


মুমিনুলের পারিবারিক সূত্র জানায়, মুমিনুল ও ফারিহার পরিবারের সম্মতির ভিত্তিতেই এ বিয়ে সম্পন্ন হয়েছে। তবে আগে থেকেই মুমিনুলের সঙ্গে ফারিহার জানাশোনা ছিল।


ফারিহা মিরপুরের রানা আবুল বাশার ও তাসলিমা ইসলামের দ্বিতীয় মেয়ে। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ব্যবস্থাপনা বিভাগের ছাত্রী। এছাড়াও তার আরেকটি পরিচয় হচ্ছে তিনি ক্রিকেটার সৈকত আলীর শ্যালিকা।


অন্যদিকে মুমিনুল কক্সবাজার শহরের বৈদ্যরঘোনা এলাকার নাজমুল হক ও মালেকা জয়নাবের ছেলে।


সমুদ্র শহর কক্সবাজারে জন্ম নেয়া মুমিনুল হক সৌরভের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় ২০১২ সালের মার্চে। মুমিনুলই বাংলাদেশ দলের একমাত্র ক্রিকেটার যিনি টেস্টের দুই ইনিংসে পর পর সেঞ্চুরি করেন।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com