শিরোনাম
বড় ব্যবধানে হারলো লিওনেল স্কালোনির দল
প্রকাশ : ২৩ মার্চ ২০১৯, ১৪:৪১
বড় ব্যবধানে হারলো লিওনেল স্কালোনির দল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভেনেজুয়েলার বিপক্ষে দাঁড়িয়েছিল আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধে একটি গোলও শোধ করেছিল। কিন্তু শেষ দিকে তা ধরে রাখতে পারেনি তারা। আবার গোল খেয়ে বড় ব্যবধানে হেরে বসে লিওনেল স্কালোনির দল।


শুক্রবার রাতে মাদ্রিদের ওয়ান্দা মেত্রোপলিতানোতে লিওনেল মেসির ফেরার ম্যাচে ৩-১ গোলে হেরেছে আর্জেন্টিনা।


দুবারের বিশ্ব চ্যাম্পিয়নদের বিপক্ষে প্রীতি ম্যাচে শুরুটা দুর্দান্ত হয় ভেনেজুয়েলার। বিরতির আগেই দুবার বল জালে পাঠিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নিয়ে নেয় তারা।


অধিনায়কের নৈপুণ্যেই ৩০তম মিনিটে প্রথম সেরা সুযোগটি পায় আর্জেন্টিনা। কিন্তু ঝাঁপিয়ে কর্নারের বিনিময়ে ঠেকিয়ে দেন গোলরক্ষক। কর্নারের বলও রুখে দেন রিভার প্লেটের গোলরক্ষক। পরের মিনিটে গোলমুখে জিওভানি লো সেলসো ঠিক মতো বলে পা ছোঁয়াতে না পারায় হাতছাড়া হয়ে যায় আরেকটি সুযোগ। ৩৭তম মিনিটে ডি-বক্সের বাইরে থেকে মেসির বাঁকানো শট কর্নারের বিনিময়ে রক্ষা করেন ভেনেজুয়েলার গোলরক্ষক। ৪৪তম মিনিটে দ্বিতীয় গোল হজম করে স্কালোনির দল। দ্রুত নেয়া ফ্রি-কিকে বল পেয়ে একটু এগিয়ে কোনাকুনি শটে ব্যবধান ২-০ করেন মিডফিল্ডার জন মুরিয়ো। ৫৯তম মিনিটে হঠাৎ এসে যায় আর্জেন্টিনার সুযোগ। নিজেদের অর্ধে বল পেয়ে মেসি খুঁজে নেন লো সেলসোকে। তার রক্ষণচেরা পাস পেয়ে প্রথম স্পর্শেই ব্যবধান কমান মার্তিনেস। ৭৫তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান ৩-১ করে ফেলেন হোসেফ মার্তিনেস।


বিবার্তা/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com