শিরোনাম
শীর্ষস্থান হারালো লিভারপুল
প্রকাশ : ০৪ মার্চ ২০১৯, ১৬:১৫
শীর্ষস্থান হারালো লিভারপুল
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান চলে গেল ম্যানচেস্টার সিটির দখলে। আর সেই সুযোগটা করে দিলো লিভারপুলই! শীর্ষস্থান ধরে রাখার সুযোগ থাকলেও অলরেডরা কাজে লাগাতে পারলো না। এভারটনের সঙ্গে গোলশূন্য ড্র করে দ্বিতীয় স্থানে নেমে গেছে ইয়ুর্গেন ক্লপের দল।


রবিবার এভারটনের ঘরের মাঠ গডিসন পার্কে নিশ্চিত ফেভারিট হয়েই খেলতে নামে লিভারপুল। তবে ম্যাচে বেশ কয়েকটি বড় সুযোগ পেয়েও কাজে লাগাতে না পারায় পূর্ণ তিন পয়েন্ট নিতে ব্যর্থ হয় অল রেডসরা।


ম্যাচের ১৫ মিনিটে সহজ সুযোগটি নষ্ট করেন লিভারপুলের সবচেয়ে বড় তারকা সালাহ। তাকে থামিয়ে দেন এভারটন গোলরক্ষক জর্ডান পিকফোর্ড। গত ডিসেম্বরে দুইদলের প্রথম দেখায় এই পিকফোর্ডের ভুলেই যোগ করা সময়ে গোল হজম করে হেরেছিল এভারটন। এবার সেই ভুল আর করেননি তিনি।


বিরতির পরও নিজেদের ভাগ্য বদলাতে পারেনি সফরকারী লিভারপুল। কোচ ইয়র্গেন ক্লপ কৌশলে খানিকটা হেরফের করে ডিভোগ ওরিগির পরিবর্তে রবার্ত ফিরমিনোকে নামিয়েও শেষ রফা করতে পারেননি।


প্রিমিয়ার লিগ যুগে কোনো শিরোপা নেই লিভারপুলের ঘরে। এবার সেই হতাশা কাটানোর মিশনে দারুণভাবেই এগিয়ে যাচ্ছিল তারা। মাঝে ছন্দপতনে শীর্ষস্থান হারালেও তা পুনরুদ্ধার করেছিল তারা। কিন্তু রবিবার আবারো শিরোপা দৌড়ে ধাক্কা খেলো লিভারপুল।


এভারটনের মাঠ থেকে গোলশূন্য ড্রয়ে কাঠগড়ায় উঠবেন মোহাম্মদ সালাহ। মিশরীয় ফরোয়ার্ড বেশ কয়েকটি সহজ সুযোগ নষ্ট করেছেন।


এদিকে লিগে টানা ৫ ম্যাচ জেতা সিটি পরের ম্যাচ খেলবে ওয়ার্টফোডের বিপক্ষে। দলটি এ সপ্তাহের শুরুতে লিভারপুলের মাঠে ৫-০ গোলে বিধবস্ত হয়েছিল।


২৯ রাউন্ড শেষে ৭০ পয়েন্ট নিয়ে দুইয়ে লিভারপুল। সমান ম্যাচে ১ পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে ম্যানসিটি। পয়েন্ট টেবিলের লড়াইয়ে প্রিমিয়ার লিগের উত্তেজনা বেড়ে গেল আরো।


বিবার্তা/মাইকেল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com