শিরোনাম
আগুয়েরোর গোলে জয় পেল ম্যান সিটি
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:১৭
আগুয়েরোর গোলে জয় পেল ম্যান সিটি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ইংলিশ প্রিমিয়ার লীগে সার্জিও আগুয়েরোর একমাত্র গোলে জয় নিয়েই মাঠ ছেড়েছে পেপ গার্দিওলার শিষ্যরা। ওয়েস্ট হ্যামের বিপক্ষে একের পর এক সুযোগ হাতছাড়া করে হোঁচট খেতে বসেছিল বর্তমান ইংলিশ চ্যাম্পিয়নরা।


ইংলিশ প্রিমিয়ার লিগে ইতিহাদ স্টেডিয়ামে বুধবার রাতের ম্যাচে ১-০ গোলে জিতেছে সিটি।


ঘরের মাঠ ইত্তিহাদের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল খেলা সিটি চতুর্থ মিনিটে প্রথম ভালো সুযোগটা পায়। ডেভিড সিলভা দূরের পোস্টে খুঁজে পান রিয়াদ মহারেজকে। গোল করার মতো জায়গায় থেকেও তিনি বাইরে মেরে দলকে হতাশ করেন।


পরের মিনিটে সুযোগ এসে যায় সিলভার সামনে। তবে স্প্যানিশ মিডফিল্ডার ছয় গজ দূর থেকেও বল জালে পাঠাতে পারেননি। সুবর্ণ সুযোগ নষ্ট হয়ে যায় পোস্টে লেগে।


প্রথম ১৩ মিনিটে গোলের জন্য ছয়টি শট নেয় সিটি কিন্তু তার কোনোটিই তারা রাখতে পারেনি লক্ষ্যে। ২৬তম মিনিটে সুযোগ আসে সার্জিও আগুয়েরোর সামনে। অরক্ষিত আর্জেন্টাইন এই স্ট্রাইকারও বল লক্ষ্যে রাখতে পারেননি।


এদিন নিষ্প্রভ লিয়রে সানের জায়গায় ৫৮তম মিনিটে মাঠে নামেন বার্নার্দো সিলভা। তাকে ফেলিপে অ্যান্ডারসন ফাউল করলে পেনাল্টি পায় সিটি। ৫৯তম মিনিটে সফল পেনাল্টি থেকে দলকে এগিয়ে নেন আগুয়েরো। চলতি আসরে এটি তার ১৮তম গোল।


খেলার ৬৫তম মিনিটে রাহিম স্টার্লিংয়ের চেষ্টা দারুণ দক্ষতায় ব্যর্থ করে দেন গোলরক্ষক। পরে ডেভিড সিলভার চেষ্টা লাইনের সামনে থেকে ফিরিয়ে দেন রায়ান ফ্রেডেরিকস।


সিটির রক্ষণকে তেমন কোনো পরীক্ষায় ফেলতে পারেনি ওয়েস্ট হ্যাম। বাকি সময়ে ব্যবধান বাড়াতে পারেনি স্বাগতিকরা।


এই জয়ে ২৮ ম্যাচে ৬৮ পয়েন্ট নিয়ে লিভারপুলের চেয়ে ১ পয়েন্ট কম পেয়ে তালিকার দুই নম্বরে রয়েছে সিটি।


বিবার্তা/মাইকেল/আকবর

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com