শিরোনাম
এল ক্লাসিকোয় মেসিকে পেতে প্রার্থনায় কাতালানরা
প্রকাশ : ০৩ ফেব্রুয়ারি ২০১৯, ২০:২৯
এল ক্লাসিকোয় মেসিকে পেতে প্রার্থনায় কাতালানরা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ভ্যালেন্সিয়ার বিপক্ষে হারা ম্যাচ বাঁচিয়েছেন লিওনেল মেসি। প্রথমে দুই গোল খেয়েও অধিনায়কের জোড়া গোলে ড্র করতে সক্ষম হয় বার্সেলোনা। তবে বিপত্তি ঘটে ম্যাচের ৭০ মিনিটের মাথায়। ডান পায়ের উরুতে চোট পেয়ে প্রায় ৫ মিনিট সাইড লাইনে থেকে মেসিকে চিকিৎসা দিতে দেখা যায়। এরপর আবার মাঠে নামলেও উজ্জ্বল ছিলেন না আগের মতো। খুড়িয়ে খুড়িয়ে দৌড়াতে দেখা গেছে অনেকবার।


মেসির ইনজুরি বার্সেলোনা অথবা আর্জেন্টিনার জন্য বড় এক অশনি সংকেত। আগামী ৭ ফেব্রুয়ারি বছরের প্রথম এল ক্লাসিকোতে রিয়ালের মুখোমুখি হবে কাতালানরা। এমন গুরুত্বপূর্ণ ম্যাচের আগে এই ইনজুরি চিন্তার ভাঁজ ফেলে দিয়েছে দলটির কোচ আর্নেস্তা ভালভার্দের কপালে। তবে রিয়ালের বিপক্ষে ম্যাচের আগেই আর্জেন্টাইন এই ফরোয়ার্ড ফিট হয়ে ফিরে আসবেন বলে আশাবাদী বার্সা বস। ভালভার্দে বলেন, আমরা শেষ পর্যন্ত অপেক্ষা করব।


এছাড়া আগামী মঙ্গলবারের মধ্যে মেসি চোটের সবশেষ অবস্থা জানা যাবে বলে জানান ভালভার্দে, আমি জানিনা কতটা গুরুতর। সোমবারের মধ্যে চিকিৎসক দল পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নেবেন।


এর আগেও ইনজুরিতে পড়েছেন ফুটবল জাদুকর। চলতি মৌসুমেই অক্টোবর-নভেম্বরে ইনজুরিতে পরে তিন সপ্তাহ মাঠের বাইরে ছিলেন পাঁচ বারের ব্যালন ডি অর জয়ী এই তারকা।


মাত্র দু'দিন আগেই খবর রটে মার্চেই জাতীয় দলে ফিরছেন মেসি। ক্রীড়া ওয়েবসাইট ইসএসপিএন জানায় ২২ মার্চ ভেনেজুয়েলার বিপক্ষে প্রীতি ম্যাচ দিয়েই রাশিয়া বিশ্বকাপের পর আর্জেন্টিনার জার্সিতে খেলবেন ৩১ বছর বয়সী এই তারকা। মেসির এই ইনজুরি আর্জেন্টিনা ও বার্সেলোনা উভয় দল ও সমর্থকদের জন্য শঙ্কার বিষয়।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com