শিরোনাম
সাবেক ফুটবলার কায়সার হামিদ গ্রেফতার
প্রকাশ : ২১ জানুয়ারি ২০১৯, ১৪:৪৮
সাবেক ফুটবলার কায়সার হামিদ গ্রেফতার
ফাইল ছবি
বিবার্তা প্রতিবেদক
প্রিন্ট অ-অ+

প্রতারণার অভিযোগে সাবেক ফুটবলার কায়সার হামিদকে গ্রেফতার করেছে সিআইডি। রবিবার রাত সাড়ে ৯টার দিকে রাজধানীর এলিফ্যান্ট রোড থেকে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার শারমিন জাহান।


তিনি জানান, মাল্টিপারপাস কোম্পানির নামে বিভিন্নজনের কাছে প্রতারণা করছেন এমন অভিযোগে রাজধানীর বিভিন্ন থানায় মামলা রয়েছে। তাই তাকে গ্রেফতার করা হয়েছে।


তিনি আরো বলেন, কায়সার হামিদের ‌‌নিউওয়ে মাল্টি পারপাস কোঅপারেটিভ নামে একটি প্রতিষ্ঠান ছিল। কিন্তু আট বছর আগে ওই কোম্পানি বন্ধ হয়। কিন্তু এই প্রতিষ্ঠানের মাধ্যমে বিভিন্নজনের কাছ থেকে তিনি টাকা নিয়েছিলেন। আর ওইসব লেনদেনকারী মামলা দায়ের করেছিলেন। সেই মামলার কায়সার হামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল।


উল্লেখ্য, কায়সার হামিদ বাংলাদেশে ফুটবল ইতিহাসে অন্যতম সেরা ডিফেন্ডার হিসেবে স্বীকৃত। তিনি ‘মোহামেডানের কায়সার হামিদ‘ নামেই পরিচিত ছিলেন। এছাড়াও তিনি জাতীয় ফুটবল দলের এক সময়ের অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন।


কায়সার হামিদের মা রানী হামিদ বাংলাদেশের সেরা দাবাড়ুদের একজন। তার বাবা প্রয়াত সেনা কর্মকর্তা আবদুল হামিদও ক্রীড়া সংগঠক হিসেবে পরিচিত ছিলেন।


বিবার্তা/খলিল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com