ঢাকা ডায়নামাইটসের কাছে হারলো রাজশাহী কিংস
প্রকাশ : ০৫ জানুয়ারি ২০১৯, ২২:৫০
ঢাকা ডায়নামাইটসের কাছে হারলো রাজশাহী কিংস
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সামনে লক্ষ্য রানের পাহাড়, ১৯০ রান। এই রান তাড়া করে জেতা বেশ কঠিনই। প্রতিপক্ষ যখন আসরের অন্যতম ফেভারিট ঢাকা ডায়নামাইটস, তখন কাজটা আরো কঠিন। ঠিক তাই হয়েছে। মেহেদী হাসান মিরাজের রাজশাহী কিংস এই বিশাল লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই বিপর্যয়ে পড়ে যায়। পরে আর তা কাটিয়ে উঠতে পারেনি। ঢাকার নিয়ন্ত্রিত বোলিংয়ের সামনে ১০৬ রানে ইনিংস গুটিয়ে নেয় তারা।


শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে আসরের উদ্বোধনী দিনের দ্বিতীয় ম্যাচে ঢাকা তাই ৮৩ রানের বিশাল ব্যবধানে জয় তুলে নিয়েছে।


পেসার রুবেল হোসেন ও তরুণ মোহর শেখের দুর্দান্ত বোলিংয়ে এই বেহাল দশা হয়েছে রাজশাহী ব্যাটসম্যানদের। মোহার ২৪ রানে দুটি এবং রুবেল মাত্র ৭ রান খরচায় তিন উইকেট তুলে নিয়ে দলের বড় জয়ে রাখেন গুরুত্বপূর্ণ অবদান।


এর আগে নির্ধারিত ওভারে ১৮৯ রানের বিশাল সংগ্রহ গড়ে ঢাকা। হজরতউল্লাহ জাজাই মাত্র ১৭ বলে ৪৮ রান করেন, আর শেষ পর্যন্ত ৪১ বলে ৭৮ রানের চমৎকার ইনিংসটি খেলে দলের বড় সংগ্রহ গড়ে দিতে রাখেন মূল্যবান অবদান। দারুণ খেলেছেন ক্যারিবীয় ব্যাটসম্যান সুনীল নারিন (৩৮)।


ঢাকার ব্যাটসম্যানদের সামনে খুব একটা সুবিধা করতে পারেননি রাজশাহীর বোলাররা। রীতিমতো অসহায় মনে হয়েছে তাদের। অবশ্য আরাফাত সানি ৩ ওভারে ২৩ রান দিয়ে দুই উইকেট পান।


এর আগে দিনের আরেক ম্যাচে রংপুর রাইডার্সকে হারিয়েছে চিটাগং ভাইকিংস। মাশরাফির রংপুরের করা ৯৮ রানের জবাবে চিটাগংকে জয়ের লক্ষ্যে পৌঁছাতে সাত উইকেট হারাতে হয়েছে। তবে অধিনায়ক মাশরাফি দারুণ বল করেছেন। চার ওভার বল করে ২৪ রান দিয়ে পান দুই উইকেট।


সংক্ষিপ্ত স্কোর:


ঢাকা ডায়নামাইটস: ১৮৯/২০ ওভার (হজরতউল্লাহ ৭৮, নারাইন ৩৮,শুভাগত হোম ৩৮; আরাফাত সানি ২/২৩)
রাজশাহী কিংস: ১০৬/২০ ওভার (মোহাম্মদ হাফিজ ২৮, আরাফাত সানি ১৮, মোস্তাফিজ ১১, রুবেল ৩/৭)
ফল: ৮৩ রানে জয়ী ঢাকা ডায়নামাইটস


বিবার্তা/হাসান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com