খেলার মাঠে ফিরছেন মাশরাফি
প্রকাশ : ০১ জানুয়ারি ২০১৯, ১৩:১৯
খেলার মাঠে ফিরছেন মাশরাফি
নড়াইল প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাজনীতির মাঠথেকে খেলার মাঠে ফিরছেন নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হওয়া বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।


মঙ্গলবার বেলা ১২টার দিকে তিনি জন্মস্থল নড়াইল থেকে ঢাকার পথে রওনা হয়েছেন। ঢাকায় পৌঁছে বিপিএল’র ৬ষ্ঠ আসরের খেলায় মনোনিবেশ করবেন রংপুর রাইডার্সকে শিরোপা এনে দেয়া এ দলপতি।


রবিবার নির্বাচনে বিজয়ী হওয়ার পর মঙ্গলবার বেলা ১২টার দিকে তিনি নড়াইল ত্যাগ করেন। এর আগে সোমাবার দুপুরে শহরের একটি কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সাথে নির্বাচন পরবর্তী প্রতিক্রিয়ায় মাশরাফি জানান, আগামী ৫ জানুয়ারী বিপিএল এর ৬ষ্ঠ আসর শুরু হবে। ঢাকায় গিয়ে তিনি ক্রিকেটের দিকে মনোনিবেশ করবেন। এছাড়া ২০১৯ সালের বিশ্বকাপ ক্রিকেটের আগে ক্রিকেটের সঙ্গে কোনো আপস নেই বলে মন্তব্য করেন তিনি।


এর আগে ২২ ডিসেম্বর নিজ নির্বাচনী কাজে নড়াইলে এসে নেতাকর্মী ও ভক্তদের নিয়ে বিভিন্ন এলাকায় পথসভা ও গণসংযোগ করেন। ওই সময় ২২ ডিসেম্বর থেকে ২৭ ডিসেম্বর পর্যন্ত নৌকা প্রতীকে ভোট চেয়ে দেড় শতাধিক পথসভায় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন মাশরাফি।


নড়াইল-২ আসনে একাদশ জাতীয় নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে মাশরাফি পেয়েছেন ২ লাখ ৭১ হাজার ২১০ ভোট। তার প্রধান প্রতিন্দ্বদ্বী ঐক্যফ্রন্ট মনোনীত এনপিপির একাংশের চেয়ারম্যান অ্যাডভোকেট ফরিদুজ্জামান ফরহাদ ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন ৭ হাজার ৮৮৩ ভোট।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com