শিরোনাম
টস জিতে বোলিংয়ে বাংলাদেশ
প্রকাশ : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৩:০৩
টস জিতে বোলিংয়ে বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বোলিংয়ে নেমে শুরুতেই সাফল্য পেয়েছে বাংলাদেশ। ক্যারিবীয়দের ব্যাটিংয়ে প্রথমে আঘাত হানেন স্পিনার মেহেদী হাসান মিরাজ।


সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে শুক্রবার টস জিতে ফিল্ডিংয়ে নামে টাইগাররা। সিরিজ এখন ১-১ ব্যবধানে সমতায়। তাই সিলেটে তৃতীয় ও শেষ ওয়ানডে দুই দলের কাছে খুবই গুরুত্বপূর্ণ। যে দল জিতবে তারাই সিরিজ জয়ের উল্লাস করবে।


ম্যাচে বাংলাদেশ একাদশে দুটি পরিবর্তন এসেছে। টপঅর্ডার ব্যাটসম্যান ইমরুল কায়েসকে বাদ দিয়ে একাদশে নেওয়া হয়েছে মোহাম্মদ মিঠুনকে। ইমরুল গত দুই ম্যাচে খুব একটা সুবিধা করতে পারেননি। বিশেষ করে শেষ ম্যাচে শূন্য রানে আউট হয়েছেন।


পেসার রুবেল হোসেনকেও একাদশের বাইরে রাখা হয়। তাঁর জায়গায় নেওয়া হয়েছে তরুণ অলরাউন্ডার সাইফউদ্দিনকে। সিরিজে প্রথম খেলতে নামছেন সাইফউদ্দিন। দ্বিতীয় ম্যাচে ডেথ ওভারে রুবেল খুব একটা ভালো বল না করায় বাদ দেওয়া হয়েছে তাঁকে। এ ছাড়া দলে আর কোনো পরিবর্তন হয়নি।


বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিঠুন, মোহাম্মদ সাইফউদ্দিন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমান।


ওয়েস্ট ইন্ডিজ একাদশ: শাই হোপ, চন্দ্রপল হেমরাজ, ড্যারেন ব্রাভো, মারলন স্যামুয়েলস, শিমরন হেটমায়ার, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), রোস্টন চেজ, কিমো পল, দেবেন্দ্র বিশু, কেমার রোচ ও ফ্যাবিয়ান অ্যালেন।


বিবার্তা/হাসান/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com