শিরোনাম
তৃতীয় দিনের শুরুতেই মিরাজের জোড়া আঘাত
প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৯
তৃতীয় দিনের শুরুতেই মিরাজের জোড়া আঘাত
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মিরপুর টেস্টে দ্বিতীয় দিনেই কোণঠাসা হয়ে পড়েছে ওয়েস্ট ইন্ডিজ। বাংলাদেশের ৫০৮ রানের জবাবে ২৯ রান তুলতেই ৫ উইকেট হারিয়ে ফেলে সফরকারীরা। পরের দিকে একটু প্রতিরোধ গড়লেও ম্যাচে বেশ খারাপ অবস্থায় আছে ক্যারিবীয়রা। বাংলাদেশ সময় সকাল ৯টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তৃতীয় দিনের খেলা শুরু হয়েছে।


৫ উইকেটে ৭৫ রান নিয়ে তৃতীয় দিনের খেলা শুরু করেছে ক্যারিবীয়রা। ব্যাটিংয়ে নেমেছেন শিমরন হেটমায়ার ও (৩৩) ও ডাওরিচ (১৭)। তারা এখনো পিছিয়ে ৫০৮ রানে। কোনঠাসা ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিংয়ে শুরুতেই আঘাত হানেন মেহেদি হাসান মিরাজ। ৩৯ ‍রান করা শিমরন হেটমায়ারকে নিজের ক্যাচেই বিদায় করেন তিনি। পরে দেবেন্দ্র বিশুকে আউট করে পাঁচ উইকেট দখল করেন তিনি।


এই প্রতিবেদন লেখা পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ ৮ উইকেটে ৯৩। শেন ডাউরিচ ২৬ ও জোমেল ওয়ারিকান ০ রান নিয়ে ব্যাট করছেন।


মিরপুর শের ই বাংলা ক্রিকেট স্টেডিয়ামে দ্বিতীয় দিন বাংলাদেশ প্রথম ইনিংসে মাহমুদউল্লাহ রিয়াদের ক্যারিয়ার সেরা সেঞ্চুরিতে (১৩৬) সব উইকেট হারিয়ে ৫০৮ রানের বিশাল সংগ্রহ পায়।


জবাব দিতে নেমে শেষ বিকেলে ৭৫ রানে ৫ উইকেট হারানা দিশেহারা ক্যারিবীয়রা মাঠ ছাড়ে। শিমরন হেটমায়ার ও শেন ডোওরিচ অপরাজিত থেকে মাঠ ছাড়েন। মেহেদি হাসান মিরাজ ও সাকিবের ঘূর্ণি বিপর্যস্ত কোরে তোলে তাদের। মিরাজ তিনটি ও সাকিব দুটি উইকেট লাভ করেন।


এর আগে চট্টগ্রাম টেস্টে ৬৪ রানে জিতে দুই ম্যাচ সিরিজে ১-০তে এগিয়ে রয়েছে বাংলাদেশ।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com