দিনের শুরুতে জিম্বাবুয়েকে মোস্তাফিজ ও তাইজুলের ধাক্কা
প্রকাশ : ১৫ নভেম্বর ২০১৮, ১১:৩১
দিনের শুরুতে জিম্বাবুয়েকে মোস্তাফিজ ও তাইজুলের ধাক্কা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

মিরপুর টেস্টের পঞ্চম দিনের শুরুতে জিম্বাবুয়েকে প্রথম ধাক্কাটা দিয়েছে পেস আক্রমণ। মোস্তাফিজুর রহমানের বলে প্লেইড অন হয়েছেন শন উইলিয়ামস। ১০০ পেরোনোর আগেই তৃতীয় উইকেট হারায় জিম্বাবুয়ে।


মোস্তাফিজের দেয়া ধাক্কা সামলে ওঠার চেষ্টা করছে জিম্বাবুয়ে। সিকান্দার রাজাকে নিয়েই ইনিংস মেরামতে নেমেছিলেন ব্রেন্ডন টেলর। এর মাঝেই তাইজুলের বলে ক্যাচ দিয়ে ফিরেছেন রাজা।


দলীয় ১২০ রানের মাথায় ফিরেছেন রাজা। ৩৩ বলে ১২ রান তুলে তাইজুলের কাছে কট অ্যান্ড বোল্ড হলেন রাজা। সিরিজে এটি তার ১৮তম উইকেট। আর এই নিয়ে পর পর তিন ইনিংসে তাইজুল ঘূর্ণিতে কাবু হলেন ৩২ বছর বয়সী এই ব্যাটসম্যান।


জয়ের জন্য ৪৪৩ রানের লক্ষ্যে মিরপুর টেস্টের পঞ্চম ও শেষ দিন ব্যাট করছে জিম্বাবুয়ে। শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বৃহস্পতিবার খেলা শুরু হয় সকাল সাড়ে ৯টায়।


আগের দিনে ৩০ ওভার পর্যন্ত ব্যাট করে ২ উইকেট হারিয়ে জিম্বাবুয়ের ৭৬ রান সংগ্রহ করেছিল। বৃহস্পতিবার আরো ২৩ রান যোগ করতেই ফিরে যান গত ম্যাচের সেরা খেলোয়াড়ের পুরস্কার পাওয়া শেন উইলিয়ামস। ৩৩ বলে ১৩ রান করে মোস্তাফিজের বলে বোল্ড হয়ে ফেরেন অভিজ্ঞ এই ব্যাটসম্যান।


এ প্রতিবেদন লেখা পর্যন্ত জিম্বাবুয়ের স্কোর ৪ উইকেটে ১৫৮ রান। টেলর অপরাজিত ৫২ রানে। পিটার মুরের সংগ্রহ ৯।


এর আগে বুধবার বড় লক্ষ্য তাড়া করতে নেমে ৬৮ রানের ওপেনিং জুটি গড়ার পর মুমিনুলের হাতে ধরা পড়েন ৬৮ বলে ২৫ রান করা হ্যামিল্টন মাসাকদজা। জিম্বাবুয়ে অধিনায়ককে ফেরান মেহেদী হাসান মিরাজ। দিনের শেষ দিকে ৮২ বলে ৪৩ রান করা চারিকে এলবিডব্লিউ ফাঁদে ফেলেন তাইজুল।


বিবার্তা/জাকিয়া


>>মাহমুদউল্লাহর সেঞ্চুরির পর ইনিংস ঘোষণা, জিম্বাবুয়ের লক্ষ্য ৪৪৩

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com