ব্যাটিংয়ে নেমে ৩ উইকেট হারাল বাংলাদেশ
প্রকাশ : ১৪ নভেম্বর ২০১৮, ১০:১৯
ব্যাটিংয়ে নেমে ৩ উইকেট হারাল বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

জিম্বাবুয়েকে ফলো অন না করিয়ে মিরপুর টেস্টের চতুর্থ দিন বুধবার দ্বিতীয় ইনিংসে ব্যাট করছে বাংলাদেশ।


প্রথম ইনিংসে ২১৮ রান এগিয়ে রয়েছে বাংলাদেশ। বড় লক্ষ্য দেয়ার আশায় দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমেছে মাহমুদউল্লাহর দল।


রাজদানীর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চতুর্থ দিনের খেলা শুরু হয় সকাল সাড়ে ৯টায়। তার কিছুক্ষণ আগে স্বাগতিকরা ফলো অন না করানোর সিদ্ধান্ত জানায়।


সাবেক অধিনায়ক ব্রেন্ডন টেইলরের সেঞ্চুরি সত্ত্বেও মিরপুর টেস্টে বাংলাদেশের বিপক্ষে ফলো-অনে পড়ে সফরকারী জিম্বাবুয়ে। টেইলরের ১১০ রানের পরও নিজেদের প্রথম ইনিংসে ৩০৪ রানে অলআউট হয় জিম্বাবুয়ে। অর্থাৎ ১৮ রান দূরে থাকায় ফলো-অনে পড়তে হয় সফরকারীদের। স্বাগতিক স্পিনার তাইজুল ইসলাম ১০৭ রানে পেয়েছেন ৫ উইকেট।


জিম্বাবুয়েকে ফলোঅন না করিয়ে নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে শুরুটা মোটেও ভালো হয়নি বাংলাদেশ দলের। দলীয় ১১ রানের মধ্যে ফিরেছেন তিনজন।


সকালের সেশনে পঞ্চম ওভারে কাইল জার্ভিসের করা অফস্টাম্পের বেশ বাইরের বল অযথাই তুলে মেরে ব্যাকওয়ার্ড পয়েন্ট অঞ্চলে মাভুতার তালুবন্দী হন ইমরুল (৩)। ঠিক এর এক বল পর জার্ভিসের দুর্দান্ত ডেলিভারিতে বোল্ড হন লিটন (৬)।


এরপরই মাত্র ১ রান করে আউট হয়ে যান প্রথম ইনিংসে ১৬১ রান করা মমিনুল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ৩ উইকেটে ১৬। ক্রিজে আছেন মোহাম্মদ মিথুন (১) ও মুশফিকুর রহিম (৫)।


বিবার্তা/জাকিয়া


>>৩০৪ রানে থামলো জিম্বাবুয়ে

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com