শিরোনাম
মাঠ থেকেই চিরবিদায় নিলেন সরকার জি
প্রকাশ : ১০ নভেম্বর ২০১৮, ০৯:৪৩
মাঠ থেকেই চিরবিদায় নিলেন সরকার জি
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

পুরান ঢাকাসহ ফুটবল অঙ্গনের অতি পরিচিত মুখ আব্বাসউদ্দিন ওরফে ‘সরকার জি’ আর নেই। শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার পরপরই তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। ফুটবল পাগল মানুষটি বলতে গেলে ফুটবল মাঠ থেকেই চিরবিদায় নিলেন।


শুক্রবার বিকেলে আজিমপুর নতুন পল্টন লাইন ইরাকি কবরস্থান সংলগ্ন মাঠে উত্তরণ যুব সংসদ আয়োজিত ফুটবল টুর্নামেন্টের একটি খেলায় রেফারি হিসেবে দায়িত্ব পালন করেন ‘সরকার জি’। খেলা শেষ করে উত্তরণ যুব সংসদের ক্লাব ঘরে গিয়ে চেয়ারে বসে মাগরিবের নামাজ আদায় করছিলেন। নামাজের সালাম ফেরানোর পরপরই তিনি শরীর এলিয়ে দেন।


এ সময় উপস্থিত ক্লাব সদস্যরা তাকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। এসময় কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


তার মৃত্যু সংবাদে পুরান ঢাকায় শোকের ছায়া নেমে এসেছে। ফুটবল পাগল এ মানুষটির ফুটবল মাঠ থেকেই চিরবিদায়ের সংবাদটি কেউ মেনে নিতে পারছেন না। সরকার জি ফুটবল অঙ্গনে অতি পরিচিত এক মুখ। ৮০-এর দশকে নিজে কামাল স্পোর্টিং ও লালবাগ স্পোর্টিং ক্লাবে ফুটবল খেলেছেন।


সাবেক জাতীয় দলের বেশ কয়েকজন তারকা খেলোয়াড় তার অধীনে প্র্যাকটিস শুরু করে পরবর্তীতে ঢাকার প্রথম বিভাগসহ দেশে বিদেশে লিগ ও টুর্নামেন্ট খেলেছেন।


কোথাও কোনো ফুটবল টুর্নামেন্ট হলে কখনো খেলা পরিচালনা করতে অনীহা প্রকাশ করতেন না ‘সরকার জি’। অবশেষে মাঠ থেকেই চিরবিদায় নিতে হলো ফুটবল পাগল এই মানুষটির।


শনিবার বাদ জোহর চকবাজার শাহী মসজিদে তার নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই কন্যা সন্তান রেখে গেছেন।


বিবার্তা/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com