শিরোনাম
কাটার মাস্টারকে ছেড়ে দিল মুম্বাই ইন্ডিয়ান্স
প্রকাশ : ২০ অক্টোবর ২০১৮, ১৫:০৭
কাটার মাস্টারকে ছেড়ে দিল মুম্বাই ইন্ডিয়ান্স
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান কি এবারও থাকছেন মুম্বাই ইন্ডিয়ান্সে? না। বাংলাদেশের তারকা এই বোলারকে ছেড়ে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের ১২তম আসর শুরু হতে আরো অনেক সময় বাকি। নিলাম অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে ডিসেম্বরের মাঝামাঝি সময়ে। কিন্তু তার আগেই খেলোয়াড় ট্রান্সফার শুরু হয়ে গেছে ফ্রাঞ্চাইজি দল গুলোর মধ্যে।


ফ্রাঞ্চাইজি দল গুলোর মধ্যে শুরুতেই চমক দিয়ে দিল মুম্বাই ইন্ডিয়ান্স। সবার আগে তারা রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু থেকে কিনে নিল দক্ষিণ আফ্রিকান ওপেনার কুইন্টন ডি কককে। তাকে কিনতে গিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স ছেড়ে দিয়েছে মুস্তাফিজুর রহমানকে। শ্রীলঙ্কান স্পিনিং অলরাউন্ডার আকিলা ধনঞ্জয়াকেও ছেড়ে দিয়েছে তারা।


২০১৮ আইপিএলের জন্য সানরাইজার্স হায়দ্রাবাদ থেকে মুস্তাফিজকে কিনে নিয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স। গত মৌসুমে ২ কোটি ৮০ লাখ রুপিতে ডি কককে কিনেছিল ব্যাঙ্গালুরু (আরসিবি)। এবার একই মূল্যে আরসিবির কাছ থেকে ডি কককে কিনেছে মুম্বাই ইন্ডিয়ান্স। নতুন এই খেলোয়াড়কে দলে নিতে গিয়ে ২ কোটি ২০ লাখ রুপিতে কেনা মুস্তাফিজুর এবং ৫০ লাখ রুপিতে কেনা আকিলা ধনঞ্জয়াকে ছেড়ে দিয়েছে আইপিএলের তিনবারের শিরোপা জয়ীরা।


বাংলাদেশ দলের হয়ে দারুণ পারফর্ম করায় কাটার মাস্টারকে ২০১৬ সালের ফ্রেব্রুয়ারির দলে ভেড়ায় হায়দ্রবাদ। প্রথম আইপিএল দর্শনে হায়দ্রবাদের হয়ে চোখ ধাঁধাঁনো পারফর্ম ছিল ফিজের। চ্যাম্পিয়নও হয় তার দল। কিন্তু বছর ঘুরতে না ঘুরতে সেই শুকতারার আলো তার ইনজুরি শুষে নিতে শুরু করে।


গেল আসরে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মুস্তাফিজ ২৪ ম্যাচ খেলে ৭.৫১ ইকোনমি ও ২৮.৫৪ গড়ে ২৪ উইকেট নিতে সক্ষম হয়েছেন। ২০১৬ সালে নিজের প্রথম মৌসুমে হায়দ্রাবাদের হয়ে দারুণ সাড়া জাগালেও, পরেই দুই মৌসুমে নিষ্প্রভই ছিলেন তিনি।


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com