শিরোনাম
কোচের নজরে সৌম্য, মুমিনুল ও মোসাদ্দেক
প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ২২:১৯
কোচের নজরে সৌম্য, মুমিনুল ও মোসাদ্দেক
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

গেল মাসে এশিয়া কাপের বাংলাদেশ দলে থাকা সৌম্য সরকার, মুমিনুল হক ও মোসাদ্দেক হোসেন জায়গা পাননি আসন্ন জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে। তবে বাদ পড়লেও তাদের ওপর থেকে সরে যাচ্ছে না টাইগার কোচ স্টিভ রোডসের নজর। দলে ফিরতে ঘরোয়া ক্রিকেটে ও অন্যান্য দলের হয়ে কেমন পারফর্ম করেন এই তিন ক্রিকেটার তা নিবিড়ভাবে পর্যবেক্ষণ করবেন তিনি।


বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের ক্রিকেটারদের অনুশীলন সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন রোডস। সেখানেই তিনি জানিয়েছেন বাদ পড়া তারকাদের নিয়ে নিজের মনোভাব, দল থেকে বাদ পড়ার পর ক্রিকেটারদের একা, পরাস্ত মনে হয়। সে সময় তারা হতাশ হয়ে পড়ে। নিজেদের উপেক্ষিত মনে করে। কিন্তু তারাও নিজেদের আবার দলে ফেরাতে পারে। সৌম্য, মুমিনুলের সঙ্গে মোসাদ্দেকও তো দল থেকে বাদ পড়েছে।


বাঁহাতি ব্যাটসম্যান ও ডানহাতি মিডিয়াম পেস বোলার সৌম্যকে নিয়ে আলাদা করে রোডস বলেছেন, আমি খুশি যে, জাতীয় ক্রিকেট লিগে (এনসিএল) সৌম্য এক ম্যাচে দুটি ৭০ ছাড়ানো ইনিংস খেলেছে। আবার ইনিংসে ৫ উইকেটও পেয়েছে। তার সঙ্গে আমার যোগাযোগ আছে।


সাত নম্বর ব্যাটসম্যানের অভাবটা ইদানিং বেশ ভালোভাবেই বোধ করছে বাংলাদেশ। ইনিংসের শেষ দিকে রানের গতি বাড়িয়ে প্রতিপক্ষকে বড় লক্ষ্য ছুঁড়ে দেয়া কিংবা লক্ষ্য তাড়া করে জয়ের বন্দরে পৌঁছে দেয়া- দুই ক্ষেত্রেই তার ভূমিকা গুরুত্বপূর্ণ। এমন একজনকেই খুঁজছেন কোচ।


তার ভাষ্যমতে, আমি মনে করি, সাত নম্বর একটি দলের জন্য খুব গুরুত্বপূর্ণ জায়গা। এতে আপনি লক্ষ্য তাড়ায় ভালো করতে পারবেন।


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com