শিরোনাম
অসিদের বিপক্ষে টি-টোয়েন্টিতেও নেই আমির
প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৮, ১৭:৪৭
অসিদের বিপক্ষে টি-টোয়েন্টিতেও নেই আমির
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

টেস্ট সিরিজের পর এবার অস্ট্রেলিয়ার বিপক্ষে টি-টুয়েন্টি সিরিজের দল থেকেও বাদ পড়েছেন মোহাম্মদ আমির। সাম্প্রতিক সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে বাজে পারফরম্যান্সের খেসারত হিসেবে দলে জায়গা হারিয়েছেন তিনি।


যে ক্ষুরধার বোলিং আমিরের মূল শক্তি, সেটাই যেন সম্প্রতি হারিয়ে ফেলেছেন এই বাঁহাতি পেসার। সবশেষ পাঁচ ওয়ানডেতে কোনো উইকেটের দেখা মেলেনি। আর গেল বছর চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের পর ৫০ ওভারের ক্রিকেটে কেবল তিনটি উইকেটই পেয়েছেন তিনি। এমন ফর্মহীনতার কারণে তাকে বাদ দেয়ার সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচকরা।


আমিরের বিকল্প হিসেবে ১৫ সদস্যের দলে ডাকা হয়েছে অভিষেকের অপেক্ষায় থাকা আরেক বাঁহাতি পেসার ওয়াকাস মাকসুদকে। ঘরোয়া ক্রিকেটে এবং পাকিস্তান 'এ' দলের হয়ে নিউজিল্যান্ড 'এ' দলের বিপক্ষে নজরকাড়া পারফরম্যান্সের স্বীকৃতি হিসেবে তাকে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে।


চোটের কারণে গেল মাসে এশিয়া কাপে না খেলা স্পিন অল-রাউন্ডার ইমাদ ওয়াসিম দলে ফিরেছেন। তার সঙ্গী হয়েছেন ব্যাটসম্যান বাবর আজম। তাদের জন্য জায়গা ছেড়ে দিতে গিয়ে বাদ পড়েছেন অল-রাউন্ডার মোহাম্মদ নওয়াজ ও ব্যাটসম্যান হারিস সোহেল। গেল জুলাইতে জিম্বাবুয়ের মাটিতে অস্ট্রেলিয়াসহ আয়োজিত ত্রিদেশীয় সিরিজের পাকিস্তান দলে ছিলেন দুজনে।


টি-টুয়েন্টি সিরিজের পাকিস্তান দল : ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শাহিবজাদা ফারহান, বাবর আজম, শোয়েব মালিক, আসিফ আলী, হুসাইন তালাত, সরফরাজ আহমেদ (অধিনায়ক), শাদাব খান, শাহিন আফ্রিদি, উসমান খান, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ওয়াকাস মাকসুদ ও ফাহিম আশরাফ।


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com