শিরোনাম
দেশে ফিরেছেন সাকিব
প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৮, ১৩:৫৭
দেশে ফিরেছেন সাকিব
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাঁহাতের আঙুলের চিকিৎসার জন্য অস্ট্রেলিয়ার মেলবোর্নে এক সপ্তাহের বেশি কাটিয়ে আজ রবিবার দেশে ফিরেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।


সিঙ্গাপুর এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে ১১টা ৪০ মিনিটের দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি।


ঢাকায় পা রেখেই ভক্ত-সমর্থকদের আশ্বস্ত করে সাকিব বলেন, চিন্তার কিছু নেই। আঙুলের ইনফেকশন প্রায় ভালোর পথে। নতুন কোনো জটিলতা দেখা না দিলে হয়তো মাসদুয়েকের মধ্যেই ব্যাট-বল হাতে মাঠে নেমে পড়তে পারবেন সাকিব।


চলতি বছরের জানুয়ারিতে ঘরের মাঠে তিন জাতি টুর্নামেন্টের ফাইনালে ফিল্ডিংয়ের সময় বাঁ হাতের কনিষ্ঠ আঙুলে গুরুতর চোট পান সাকিব। সেই চোট নিয়েই যান সদ্য সমাপ্ত এশিয়া কাপে। টুর্নামেন্টে তিনটি ম্যাচ খেলার পর আঙুলে তীব্র ব্যথা অনুভব করলে টুর্নামেন্ট শেষ না করেই ২৬ সেপ্টেম্বর দেশে ফেরেন।


পরদিনই রাজধানীর অ্যাপোলো হাসপাতালে ভর্তি হলে চিকিৎসক জানান তার ক্ষতে ইনফেকশন হয়ে পুঁজ জমে গেছে। পাশাপাশি চিকিৎসকরা জানিয়ে দেন সাকিবের আঙুল কখনোই পুরোপুরি সেরে উঠবে না এবং আগামী ৩ মাস তিনি কোন ধরণের ক্রিকেট খেলতে পারবেন না।


বিশেষজ্ঞ চিকিৎসক ডেভিড হয়ের পরামর্শ নিতে ৫ অক্টোবর রাতে মেলবোর্নের উদ্দেশে দেশ ছাড়েন বিশ্বের অন্যতম সেরা এই অলরাউন্ডার। তার আঙুল দেখে সেখানকার চিকিৎসকরা জানিয়ে দেন, ৬ মাসের আগে তার আঙুলে অস্ত্রোপচার করা যাবে না। তবে তিন মাসের মধ্যে ইনফেকশন শুকিয়ে গেলে এবং ব্যথা কমলে তিনি খেলতে পারবেন।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com