শিরোনাম
চোট পেয়ে সাঁজঘরে তামিম
প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০১৮, ১৮:২২
চোট পেয়ে সাঁজঘরে তামিম
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশসেরা ওপেনারকে কি জোর করেই খেলানো হয়েছিল আজকের ম্যাচে? প্রশ্নটি ওঠা অবান্তর নয়। এশিয়া কাপের প্রস্তুতিতে আঙ্গুলে চোট পেয়েছিলেন তামিম। প্রথম ম্যাচে তার খেলার কথা ছিল না। তবুও আজ ব্যথা নিয়ে নেমেছেন। সুরাঙ্গা লাকমলের বাউন্সের পুল করতে চেয়েছিলেন তামিম। বল লাগে তার গ্লাভসে। মুখে ফুটে ওঠে যন্ত্রণার ছাপ। ছুটে আসেন ফিজিও। একটু পর ব্যথা নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে।


প্রথম ওভারেই ২ উইকেট হারানো বাংলাদেশের জন্য এটা বড় ধাক্কা। দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ইনিংসের প্রথম ওভারের পঞ্চম বলে লিটন দাসকে (০) কুসল মেন্ডিসের তালুবন্দি করেন মালিঙ্গা। অফ স্টাম্পে পিচ করা বল একটু বেরিয়ে যাচ্ছিল। লিটন চেষ্টা করেছিলেন সামনের পায়ে ডিফেন্স করার। বল তার ব্যাটের কানায় লেগে যায় প্রথম স্লিপে মেন্ডিসের হাতে।


পরের বলেই স্টাম্প উড়ে যায় সাকিব আল হাসানের (০)। সুইং করে ভেতরে ঢোকা বলটি যেন চমকে দিয়েছিল সাকিবকে। এক বছর পর ওয়ানডে ক্রিকেটে স্বপ্নের মতো ফেরা হলো লাসিথ মালিঙ্গার।


বাংলাদেশ একাদশ : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মুস্তাফিজুর রহমান।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com