ওয়ালটন ত্রিদেশীয় বধির ক্রিকেট শুরু শুক্রবার
প্রকাশ : ১২ সেপ্টেম্বর ২০১৮, ১৭:৪৪
ওয়ালটন ত্রিদেশীয় বধির ক্রিকেট শুরু শুক্রবার
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ বধির স্পোর্টস ফাউন্ডেশনের আয়োজনে, ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় আগামী ১৪ থেকে ২১ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে ‘ওয়ালটন বধির টি-টোয়েন্টি ত্রিদেশীয় ক্রিকেট সিরিজ ২০১৮’।


স্বাগতিক বাংলাদেশ, ভারত ও পাকিস্তানকে নিয়ে আয়োজন করা হচ্ছে ত্রিদেশীয় সিরিজটি। ফতুল্লার খান সাহেব ওসমান আলী ক্রিকেট স্টেডিয়ামে টুর্নামেন্টের ম্যাচগুলো হবে। ডাবল লিগ পদ্ধতিতে ফাইনালসহ মোট ম্যাচ হবে ৭টি।


টুর্নামেন্ট সম্পর্কে বিস্তারিত জানাতে বুধবার সকালে সংবাদ সম্মেলনে আয়োজকরা এসব তথ্য জানান।


এতে উপস্থিতি ছিলেন বাংলাদেশ বধির স্পোর্টস ফাউন্ডেশনের ভাইস প্রেসিডেন্ট জাকির হোসেন খান, পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম, ওয়ালটন গ্রুপের সিনিয়র সহকারী ডিরেক্টর মিলটন আহমেদ, বাংলাদেশ বধির স্পোর্টস ফাউন্ডেশনের ম্যানেজার ও সমন্বয়ক আনিসুল ইসলাম নিপু।


বাংলাদেশ বধির স্পোর্টস ফাউন্ডেশনের ভাইস প্রেসিডেন্ট জাকির হোসেন খান বলেন, ''আমরা দীর্ঘ দিন ধরে ক্রিকেট খেলে আসছি। আমাদের দলটি ২০০৫ সালে যাত্রা শুরু করে। দেশে এবং দেশের বাইরে আমরা একাধিক টুর্নামেন্টে অংশগ্রহণ করি। আমাদের সাফল্যও বেশ দারুণ। কিন্তু আমরা এযাবৎ কাল পর্যন্ত কোনো স্পন্সর পায়নি। ওয়ালটন গ্রুপ প্রথম প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশ বধির ক্রিকেট দলের পাশে এসে দাঁড়িয়েছে। এটা আমাদের জন্য অত্যন্ত আনন্দের বিষয়। আশা করছি, ভবিষ্যতেও তারা আমাদেরকে সাহায্যের হাত বাড়িয়ে দেবেন এবং বাংলাদেশ বধির ক্রিকেট দলকে অনুপ্রাণিত করবেন।''


ওয়ালটন গ্রুপের ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর উদয় হাকিম বলেন, ''ওয়ালটন গ্রুপ সব সময় সব ধরনের ক্রীড়ার সঙ্গে যুক্ত হয়। বাংলাদেশ বধির জাতীয় ক্রিকেট দলকে ওয়ালটন গ্রুপ ধন্যবাদ জানাতে চায়। শত বাধা সত্ত্বেও তারা ক্রিকেট খেলছে, বাংলাদেশকে প্রতিনিধিত্ব করছে। এজন্য ওয়ালটন গ্রুপ তাদের প্রতি কৃতজ্ঞ। ভারত, পাকিস্তান ও বাংলাদেশকে নিয়ে এ টুর্নামেন্ট আয়োজন হচ্ছে। আমরা অবশ্যই চ্যাম্পিয়ন হওয়ার জন্য লড়াই করব। আমরা প্রত্যাশা করছি, বাংলাদেশই চ্যাম্পিয়ন হবে।''



ওয়ালটন গ্রুপের সিনিয়র এডিশনাল ডিরেক্টর মিলটন আহমেদ বলেছেন, ''বাংলাদেশ বধির স্পোর্টস ফাউন্ডেশনের সঙ্গে এবারই প্রথম ওয়ালটন গ্রুপ যুক্ত হলো। মাঠে আপনাদের সাফল্যের ওপর নির্ভর করবে আমাদের পরবর্তী যাত্রা। আশা করছি, এই ত্রিদেশীয় টুর্নামেন্টের মধ্য দিয়ে আপনারা নতুন দিগন্তের সূচনা করবেন। খেলাধুলায় ভারত ও পাকিস্তান আমাদের কঠিন প্রতিপক্ষ। সেটাক্রিকেট, ফুটবল সব ক্ষেত্রেই। এবার সেই উত্তেজনা থাকবে আপনাদের ক্রিকেটে।দুই প্রতিপক্ষকেই হারিয়ে বাংলাদেশ বধির ক্রিকেট দল চ্যাম্পিয়ন হবে সেই প্রত্যাশা করছি।''


টুর্নামেন্টে প্রতিটি ম্যাচে ম্যাচ সেরার পুরস্কার দেবে ওয়ালটন গ্রুপ। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দল ট্রফিসহ পাবে ৫০ হাজার টাকা এবং রানার্স আপ দল ট্রফির সঙ্গে পাবে ২৫ হাজার টাকা।



ত্রিদেশীয় সিরিজে অংশ নিতে বৃহস্পতিবার বাংলাদেশে এসে পৌঁছাবে ভারত ও পাকিস্তান বধির ক্রিকেট দল।


বাংলাদেশ স্কোয়াড: শাহরিয়ার আহমেদ চৌধুরী (অধিনায়ক), রাসেল আহমেদ, ওয়াহিদুল আলম মুমিন, আফসার উদ্দিন রিয়াদ, আকসার আহমেদ, আহমেদ আব্দুল্লাহ আল হাসিব (উইকেট রক্ষক), রুবেল হোসেন, সোহেল, ইমরান খান, আহমেদ নাফিস ইমতিয়াজ দ্বীপ, জি. এম. মাহাবুবুর রহমান সেতু, ইম্মি চৌধুরী, আকিবমাহমুদ, সাঈদুর রহমান, রায়হান মনির।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কামরুল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com