‘এশিয়া কাপে সাকিবের খেলা এখনো অনিশ্চিত’
প্রকাশ : ০৬ সেপ্টেম্বর ২০১৮, ২০:০৫
‘এশিয়া কাপে সাকিবের খেলা এখনো অনিশ্চিত’
ঢাবি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন বলেছেন, আসন্ন এশিয়া কাপে সাকিব আল হাসান খেলবে কিনা এ নিয়ে আশঙ্কা তৈরি হয়েছে। অন্যদিকে এ কাপে খেলা নিশ্চিত হয়েছে মমিনুল হকের।


বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) লোক প্রশাসন বিভাগ আয়োজিত অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বিসিবি সভাপতি এই মন্তব্য করেন।


তিনি বলেন, আমি তখন যেটা বলেছিলাম, আমাদের অবস্থান এখনো সেখানেই। আমি বলেছিলাম, যদি সার্জারি করতেই হয়, সেটা এশিয়া কাপের পর করাই ভাল, জিম্বাবুয়ে সিরিজের সময়। কেননা, এবারের এশিয়া কাপটা এমনি আমাদের জন্য অনেক কঠিন হবে। ভারত শক্তিশালী দল, পাকিস্তান সুপার ফর্মে আছে, শ্রীলঙ্কা সাউথ আফ্রিকার সাথে গত তিন ম্যাচে ভাল খেলেছে, আফগানিস্তান আমাদের সাথে টি-টুয়েন্টিতে ভাল খেলেছে। তাই এটা একটা গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট, সেখানে সাকিব না থাকলে দলের মনোবল দুর্বল হয়। ওর বিকল্প এই মুহুর্তে আমাদের সামনে নেই।


পাপন আরো বলেন, আমি তাকে সর্বশেষ মদিনায় বলেছি, যদি সার্জারি করার প্রয়োজন হয়, তাহলে অবশ্যই সার্জারি করবে। এরপর তার সাথে আমার আর কথা হয়নি।


এরপর আমি হেড কোচের একটা মেইল পাই যে সাকিব আমেরিকায় গেছে। সেখান থেকে ফিরে দলে যোগ দিবে। তবে আমার মনে হচ্ছে সে ফিরে আসবে এবং এশিয়া কাপে খেলবে।


এশিয়া কাপে অন্যান্য দেশ ১৬ সদস্যের দল ঘোষণা করলেও বাংলাদেশ করেছে ১৫ সদস্যের দল। অতিরিক্ত একজনের জায়গা পূরণ করা হবে কিনা, হলেও কাকে নেয়া হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন স্বয়ংক্রিয়ভাবে মমিনুল দলে যুক্ত হয়ে যাবে। আমি কাল রাতেই ওকে যুক্ত করার কথা বলেছি। দলের পৃষ্ঠপোষক নিয়োগ নিয়ে তিনি বলেন, এটা ঠিক হয়ে গেছে। আজ বা কাল চুক্তি সই হবে।


অনুষ্ঠানে বিভাগের ১ম বর্ষের শিক্ষার্থীদের ফুল ও চকোলেট দিয়ে বরণ করে নেয়া হয়। একই সাথে বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়।


অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. সাদেকা হালিম, বিসিবি পরিচালক লোকমান হোসেন ভুইয়া, লোকপ্রশাসন বিভাগের চেয়ারম্যান অধ্যাপক মোবাশ্বের মোনেম, বিভাগটির অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি আবুল কালামসহ প্রমুখ।


বিবার্তা/রাসেল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com