আর্জেন্টিনার হয়ে খেলতে প্রস্তুত রোমেরো
প্রকাশ : ০৫ সেপ্টেম্বর ২০১৮, ২১:৩৯
আর্জেন্টিনার হয়ে খেলতে প্রস্তুত রোমেরো
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চলতি বছর বিশ্বকাপ শুরু হবার ঠিক আগ মুহূর্তে ইনজুরির কারণে ছিটকে যান ম্যানচেস্টার ইউনাইটেড তারকা সার্জিও রোমেরোর। তার বদলে চেলসির উইলি কাবায়েরো ও রিভারপ্লেটের ফ্রাঙ্কো আরমানি আকাশী-সাদাদের হয়ে রাশিয়ায় নেমেছিলেন। হতাশ হতে হয়েছিল দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।


আর্জেন্টিনা দলের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগকৃত লিওনেল স্কালোনির নতুন স্কোয়াডে আরমানি থাকলেও স্বাভাবিকভাবে রোমেরোই গুরুত্ব পাবেন। সম্প্রতি এমটাই ইঙ্গিত দিয়েছে এএফএর অফিসিয়াল টুইটার পেজ।


২০০৯ সালে জাতীয় দলের জার্সিতে অভিষেক হয় চিকিতো খ্যাত এই গোলকিপার। এরপর টানা ৮৩ ম্যাচে গোল পোস্টের নিচে দাঁড়িয়েছেন তিনি। ২০১০ ও ২০১৪ সালে লাতিন দেশটির হয়ে বিশ্বকাপ মাতিয়েছেন রোমেরো।


আগামী শনিবার ৮ সেপ্টেম্বর গুয়েতমালার বিপক্ষে নামছে দিয়েগো ম্যারাডোনার উত্তরসূরিরা। যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসের মেমোরিয়াল কলিসিয়ামে বাংলাদেশ সময় সকাল ৯টায় ম্যাচটি শুরু হবে। তুলনা মূলক সহজ এই প্রতিপক্ষের পর কঠিন ম্যাচ অপেক্ষা করছে স্কালোনির শিষ্যদের জন্য। বুধবার ১২ সেপ্টেম্বর বাংলাদেশ সময় ভোর ছয়টায় শক্তিশালী কলম্বিয়ার মুখোমুখি হবে আর্জেন্টাইনরা।


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com