লাল কার্ড নিয়ে অনুশোচনা নেই এমবাপের
প্রকাশ : ০২ সেপ্টেম্বর ২০১৮, ২২:৩৮
লাল কার্ড নিয়ে অনুশোচনা নেই এমবাপের
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

নিমের বিপক্ষে ম্যাচে লাল কার্ড দেখলেও তা নিয়ে অনুশোচনা নেই কিলিয়ান এমবাপের। প্যারিস সেন্ত জার্মেই ফরোয়ার্ড জানিয়েছেন, দরকার হলে প্রতিপক্ষ খেলোয়াড়কে আঘাত করার কাজটা আবারও করবেন তিনি!


শনিবার রাতে ফরাসি লিগ ওয়ানে নিমেকে ৪-২ গোলে হারিয়েছে পিএসজি। ম্যাচে ফরাসি চ্যাম্পিয়নদের তৃতীয় গোলটি আসে এমবাপের পা থেকে। কিন্তু শেষ বাঁশি বাজার কয়েক মুহূর্ত আগে মেজাজ হারিয়ে নিমের মিডফিল্ডার তেজি সাভানিয়েরকে ধাক্কা দিয়ে বসেন ১৯ বছর বয়সী তারকা। ফলে রেফারি সরাসরি লাল কার্ড দেখান এমবাপেকে।


সাভানিয়ের এমবাপেকে ফাউল করার পরই ঘটনার সূত্রপাত হয়েছিল। ফলে তিনিও লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। তবে এমবাপের আচরণে অবাক হয়েছেন অনেকেই। রাশিয়া বিশ্বকাপে সেরা উদীয়মান খেলোয়াড়ের পুরস্কার পাওয়া এই স্ট্রাইকার নিজেও অনুভব করছেন, তার মাথা ঠাণ্ডা রাখা উচিত ছিল।


তবে পুরো ম্যাচে নিমের ফুটবলাররা যেভাবে তাকে বারবার বাজেভাবে ট্যাকল করেছেন, সেটা মানতে পারছেন না এমবাপে। এমন ঘটনার শিকার আগেও হয়েছেন তিনি। তাই প্রতিপক্ষ যদি মাঠে তার বিপক্ষে এভাবে শারীরিক শক্তি প্রদর্শন করে, তবে তাদের দেখে নেওয়ার একরকম হুমকিই দিয়েছেন এমবাপে।


গণমাধ্যমের মুখোমুখি হয়ে এমবাপে বলেছেন, 'এটা আসলে পুরো ম্যাচে ঘটা অনেক কিছুর যোগফল। এটাই ফুটবল।'


অযথা বারবার ফাউল করা হলে লাল কার্ড হজম করার মতো একই কাণ্ড আবারও ঘটাবেন জানিয়ে সাবেক মোনাকো তারকা বলেছেন, 'না, আমার কোনো অনুশোচনা নেই। যদি এমন আবারও ঘটে, আমি আবারও এমন করব।'


তবে নিষেধাজ্ঞা পাওয়ায় পিএসজি ভক্তদের কাছে ক্ষমাও চেয়েছেন তিনি, 'আমি সমর্থক ও সবার কাছে ক্ষমা চাচ্ছি কিন্তু এমন আচরণ আমি সহ্য করতে পারি না।'


বিবার্তা/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com