শিরোনাম
ফুটবলে অভিষিক্ত হলেন বোল্ট
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৯:৫৩
ফুটবলে অভিষিক্ত হলেন বোল্ট
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

অবশেষে পেশাদার ফুটবলে অভিষেকের মাধ্যমে বাল্যকালের স্বপ্নপূরণ করলেন গতিদানব উসাইন বোল্ট। তবে অস্ট্রেলিয়ার এ লীগের ক্লাব সেন্ট্রাল কোস্ট মেরিনার্সের হয়ে মাঠে নেমে মাত্র ২০ মিনিটের মধ্যেই ক্লান্ত হয়ে পড়েন জ্যামাইকান এই স্প্রিন্টার।


ম্যানচেস্টার ইউনাইটেডের কট্টর সমর্থক বোল্টের পেশাদার খেলোয়াড় হবার স্বপ্নপূরণে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছিল অস্ট্রেলিয়ার ক্লাবটি। নিজেকে প্রমাণের পথে অনুশীলনের জন্য অনির্দিষ্ট কাল সময় দিয়ে রেখেছে তারা।


ক্লাবের অনুশীলন ঘাঁটি সেন্ট্রাল কোস্ট স্টেডিয়ামে মৌসুম পূর্ব ম্যাচ খেলতে বোল্টের আগমনের সংবাদ সমর্থকদের দারুণভাবে উদ্দীপ্ত করে। প্রায় ১০ হাজার অনুরাগী এ সময় স্টেডিয়ামে উপস্থিত হয় বোল্টের খেলা দেখার জন্য। ওল্ড ট্রাফোর্ড না হলেও দর্শকরা দারুণ এক আবহ সৃষ্টি করে।


ম্যাচে মেরিনার্স অপেশাদার দলকে ৬-১ গোলে পরাজিত করার পর বোল্ট বলেন, পেশাদার ফুটবলের শীর্ষস্থানীয় ক্লাবের হয়ে খেলার এই মুহূর্তটি ছিল আমার কাছে অসাধারণ। এটি আমার প্রত্যাশা মাফিক যথেষ্ট ভাল হয়েছে। দর্শকরা আমাকে যেভাবে উৎসাহিত করেছে, তা আমার কাছে সত্যিই প্রশংসনীয়। আমি কিছুটা স্নায়ু চাপে ছিলাম। কিন্তু যখন আমি মাঠে নামলাম তখন সবকিছু উবে যায়।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com