এশিয়া কাপে নিজের সেরাটা দিতে চান মুস্তাফিজ
প্রকাশ : ৩১ আগস্ট ২০১৮, ২১:৩৬
এশিয়া কাপে নিজের সেরাটা দিতে চান মুস্তাফিজ
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

সাম্প্রতিক সময়ে চোটের সঙ্গে যেন দারুণ সখ্যতা মুস্তাফিজুর রহমানের। বাংলাদেশের সবশেষ ওয়েস্ট ইন্ডিজ সফরের টেস্টেও চোটের কারণে খেলা হয়নি তার। এরপর ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজে দলে জায়গা পেয়ে অবশ্য দারুণ বোলিং করেছিলেন তারকা পেসার। কিন্তু 'কাটার মাস্টার' নিজের পারফরম্যান্স নিয়ে এখনো সন্তুষ্ট হতে পারছেন না। তবে মুস্তাফিজ আশাবাদ জানিয়েছেন, আসন্ন এশিয়া কাপে নিজের সামর্থ্যের পুরোটাই দিতে পারবেন।


আগামী সেপ্টেম্বরের ১৫ তারিখ থেকে সংযুক্ত আরব আমিরাতে শুরু হচ্ছে এশিয়া কাপ। সেজন্য বৃহস্পতিবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে মুস্তাফিজের জায়গাটা পাকাই ছিল। কিন্তু এশিয়া কাপে সাফল্য পেতে হলে তার সেরাটা দরকার বাংলাদেশের। দরকার ২২ গজে আগুন ঝরানো বোলিং করা মুস্তাফিজকে। সে লক্ষ্যে 'দ্য ফিজ' খ্যাত তারকা কঠোর অনুশীলন করে যাচ্ছেন। ঘাম ঝরিয়ে যাচ্ছেন মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।


বৃহস্পতিবার সেখানেই সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় মুস্তাফিজ বলেছেন, আমি আমার সর্বোচ্চটা দিতে চেষ্টা করব। আগের থেকে অনেকটা সুস্থ আর চোটমুক্ত আছি। ওয়েস্ট ইন্ডিজে নিজের শতভাগ বোলিং করতে পারিনি। আমি বলব, আমি নিজের সামর্থ্যের ৬০ ভাগ দিতে পেরেছি। আমার মনে হয়, আমার এখনো সব জায়গায় উন্নতি করার সুযোগ আছে। আমার কাছে ভক্তদের প্রত্যাশা অনেক। যদিও কোনো ব্যক্তিগত লক্ষ্য নেই আমার। শুধু নিজের সেরাটা খেলতে চাই।


বিবার্তা/রাসেল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com