শিরোনাম
বাংলাদেশ দলের এশিয়া কাপের প্রস্তুতি শুরু
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ০৯:৫৭
বাংলাদেশ দলের এশিয়া কাপের প্রস্তুতি শুরু
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

ছয় জাতির এশিয়া কাপ ওয়ানডে টুর্নামেন্টের জন্য আজ সোমবার থেকে প্রস্তুতি ক্যাম্প শুরু করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ৬ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই ক্যাম্প। মাঝে দু’দিনের বিরতি আছে।


সাকিব আল হাসান ও মাহমুদুল্লাহ রিয়াদকে ছাড়াই প্রস্তুতি ক্যাম্প শুরু করবে বাংলাদেশ। কারণ হজ পালন শেষে আগামী ২৯ আগস্ট দেশে ফিরবেন সাকিব। দেশে ফিরে কবে নাগাদ ক্যাম্পে যোগ দেবেন, তা এখনো নিশ্চিত নয়।


অপরদিকে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন মাহমুদুল্লাহ। আগামী ৭ সেপ্টেম্বর দেশের ফেরার কথা রয়েছে তার।


আগামী ১৫ সেপ্টেম্বর সংযুক্ত আরব আমিরাতে বসবে এশীয় ক্রিকেটের শ্রেষ্ঠত্বের আসর। পরিবেশ ও পরিস্থিতির সাথে মানিয়ে নেয়ার জন্য টিম বাংলাদেশ আরব আমিরাত যাবে ৯ সেপ্টেম্বর।


রাজধানীর মিরপুরের শেরেবাংলা স্টেডিয়ামে সোমবার সকাল ৯টায় ফিটনেস টেস্ট দিয়ে শুরু হয়েছে অনুশীলন। টানা চারদিন ফিজিক্যাল ট্রেনিংয়ের পর ৩১ আগস্ট বিশ্রাম। ওই একদিনের বিরতির পর ১ সেপ্টেম্বর থেকে শুরু হবে স্কিল ট্রেনিং বা ব্যাট-বলের অনুশীলন।


এশিয়া কাপের জন্য ইতোমধ্যে ৩১ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।


বাংলাদেশের প্রাথমিক দল:


মাশরাফি বিন মর্তুজা, সাকিব আল হাসান, তামিম ইকবাল, ইমরুল কায়েস, আনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, সৌম্য সরকার, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, লিটন কুমার দাস, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, আবু হায়দার রনি, নাজমুল ইসলাম অপু, মেহেদি হাসান মিরাজ, মুমিনুল হক, নুরুল হাসান সোহান, রুবেল হোসেন, আরিফুল হক, কামরুল ইসলাম রাব্বি, সৈয়দ খালেদ আহমেদ, আবু জায়েদ রাহি, নাজমুল হোসেন শান্ত, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, নাঈম হাসান, জাকির হাসান, সানজামুল ইসলাম, মোহাম্মদ মিঠুন ও ফজলে রাব্বি মাহমুদ।


বিবার্তা/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com