আইরিশদের ২৮৪ রানের টার্গেট দিল মুমিনুলরা
প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ২২:২৭
আইরিশদের ২৮৪ রানের টার্গেট দিল মুমিনুলরা
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

আয়ারল্যান্ড 'এ' দলের বিপক্ষে পুরো সিরিজে আলো ছড়িয়েছেন বাংলাদেশের ব্যাটসম্যানরা। শেষ ম্যাচেও তার ব্যতিক্রম হয়নি। সিরিজ জয়ের লক্ষ্যে স্কোরবোর্ডে চ্যালেঞ্জিং সংগ্রহ দাঁড় করিয়েছে মুমিনুল হকের নেতৃত্বাধীন বাংলাদেশ 'এ'।


শুক্রবার পঞ্চম আনঅফিসিয়াল ওয়ানডেতে টসে জিতে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৮৩ রান করেছে সফরকারী বাংলাদেশ 'এ'। সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে টাইগাররা। এ ম্যাচে জিততে পারলেই সিরিজ জয়ের উৎসব করবে বাংলাদেশ।


আগের ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি হাঁকানো অধিনায়ক মুমিনুল এ ম্যাচেও রান পেয়েছেন। ৬২ বলে ৪৬ রান করে সাজঘরে ফিরেছেন তিনি। দলের হয়ে এদিন হাফসেঞ্চুরি করেছেন মোহাম্মদ মিঠুন ও ফজলে মাহমুদ।


মিঠুন ৭৩ বলে ৭৩ রান করেছেন ৯ চারে। মাহমুদ শেষদিকে রানের গতি বাড়িয়েছেন আগ্রাসী ব্যাটিং করে। বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ৭৪ রান এসেছে তার ব্যাট থেকে। ৬৩ বলের ঝড়ো ইনিংসে ৭টি চার মেরেছেন তিনি।


আয়ারল্যান্ডের পিটার চেজ ৫ উইকেট নিয়েছেন ৪২ রানে। এছাড়া একটি করে উইকেট গেছে গ্রাহাম কেনেডি, সিমি সিং ও জোনাথান গার্থের ঝুলিতে।


জবাব দিতে নেমে এই প্রতিবেদন লেখা পর্যন্ত আয়ারল্যান্ড 'এ' দলের সংগ্রহ ১২ ওভারে ১ উইকেটে ৫০ রান। উইকেটে আছেন অ্যান্ড্রু বালবার্নি ৩১ ও অ্যান্ডি ম্যাকব্রাইন ৯ রানে।


সংক্ষিপ্ত স্কোর


বাংলাদেশ 'এ' : ২৮৩/৮ (৫০ ওভার) (মিজানুর ২০, জাকির ১০, মুমিনুল ৪৬, নাজমুল শান্ত ১৫, মিঠুন ৭৩, মাহমুদ ৭৪, আল-আমিন ২২, সাইফউদ্দিন ৭, সানজামুল ২*, শরিফুল ২*; ম্যাকব্রাইন ০/৪১, কেনেডি ১/৪৫, চেজ ৫/৪২, ডেলানি ০/৫৭, সিমি ১/৪৩, গার্থ ১/৫৪)


বিবার্তা/তৌহিদ/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com