নাজমুল অপুর হাতে ২৫ সেলাই!
প্রকাশ : ০৭ আগস্ট ২০১৮, ০৯:৫৬
নাজমুল অপুর হাতে ২৫ সেলাই!
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

বাংলাদেশের বাঁ-হাতি স্পিনার নাজমুল ইসলাম অপুর আঙুলে ২৫টি সেলাই দিতে হয়েছে। সোমবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম বলেন, তার সেলাই খুলতে কমপক্ষে দুই সপ্তাহ লাগবে। এরপরই তার চোট পাওয়া আঙুল সেরে উঠেছে কিনা, তা জানা যাবে।


সোমবার ফ্লোরিডার লডারহিলে বাংলাদেশ এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচে ক্যারিবীয়দের ব্যাটিংয়ের সময় ৫ম ওভারের খেলা চলছিল। ওভারের তৃতীয় বলটি করতে আসেন স্পিনার নাজমুল অপু। কিন্তু তৃতীয় বলেই অঘটনের শিকার হন তিনি। মারলন স্যামুয়েলসের শটে লাফ দিয়ে রান বাঁচানোর চেষ্টার সময় নন-স্ট্রাইক প্রান্তে থাকা চ্যাডউইক ওয়াল্টনের বুটের নিচে পড়ে তার আঙুল। তাতেই শেষ হয়ে যায় এ স্পিনারের খেলা।


বাঁ-হাতের আঙুলে ব্যথা নিয়ে মাঠ ছাড়ার পর আর ফিরতে পারেননি ম্যাচে। তার করা ওই ওভারের বাকি তিন বল শেষ করেন সৌম্য সরকার।


স্থানীয় একটি হাসপাতালে গিয়ে ২৫টি সেলাই দিতে হয়েছে নাজমুল অপুকে। অন্তত ১২দিনের আগে সেই সেলাই কাটাও যাবে না। পুরোপুরি সুস্থ হতে তার কতদিন সময় লাগবে, সেটা এখনই বলা মুস্কিল।


উল্লেখ্য, আগের ম্যাচে নিয়েছিলেন ৩ উইকেট। বাংলাদেশের জয়ে রেখেছিলেন দারুণ অবদান। শেষ ম্যাচেও তাই নাজমুল অপু ছিলেন দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। কিন্তু বোলিং করতে এসেই আচমকা ইনজুরির কবলে পড়ে যান তিনি।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com