ড্রাইভার ভাইদের বলছি...
প্রকাশ : ৩১ জুলাই ২০১৮, ০২:৫৮
ড্রাইভার ভাইদের বলছি...
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

চালকদের বেপরোয়া গতিতে ড্রাইভিংয়ের জন্য একের পর এক প্রাণ ঝরে যাচ্ছে মহাসড়কে। প্রতিটি ঘটনার পর প্রতিবাদ হলেও এর কোনো প্রতিকার হচ্ছে না। সর্বশেষ গত রবিবার রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা এলাকায় জাবালে নূর বাসের চাপায় নিহত হয়েছেন দুই কলেজ শিক্ষার্থী। এই মর্মান্তিক ঘটনায় শোকে স্তব্ধ সারাদেশ। চুপ থাকতে পারেননি জাতীয় ক্রিকেট দলের গতিদানব রুবেল হোসেন। তিনি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক একটি স্ট্যাটাস দিয়েছেন।


জাতীয় দলের এই ক্রিকেটার তার ফেইসবুক স্ট্যাটসে লিখেছেন, ‘ড্রাইভার ভাইদের বলছি...। আজকে আপনারা ট্রাফিক নিয়ম মেনে না চলায়, নিজেরা নিজেরা রেস করতে গিয়ে জীবন দিতে হচ্ছে কারো বাবা মার সন্তানকে; কারো আবার বাবা-মাকে। মনে রাখবেন, এই চোখের পানির মূল্য আপনাদের দিতে হবে ..।’


‘এ কান্না শুধু তাদের সহপাঠী, পরিবার, আত্মীয়-স্বজনের নয়! এ কান্না আজ সারা দেশের, প্রত্যেক মানুষের ...।’



উল্লেখ্য, গত রবিবার মাটিকাটা ফ্লাইওভার থেকে বিমানবন্দর সড়কে নামার মুখে দুই বাসের রেষারেষিতে আবদুল্লাহপুরগামী জাবালে নূর পরিবহনের একটি বাস বেশ কয়েকজন শিক্ষার্থীকে চাপা দেয়। নিহত শিক্ষার্থীদ্বয় দিয়া এবং করিম শহীদ রমিজউদ্দীন ক্যান্টনমেন্ট কলেজের ইন্টারমিডিয়েটের শিক্ষার্থী। এই মর্মান্তিক ঘটনায় ক্ষোভে ফুঁসে উঠেছে সারাদেশ। গতকাল সোমবারও রাজধানীতে দিনভর রাস্তা অবরোধ করে রেখেছিল শিক্ষার্থীরা।


বিবার্তা/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com