শিরোনাম
আমি পৃথিবীর সবচেয়ে সুখী নারী: মেসির স্ত্রী রোকুজ্জো
প্রকাশ : ২৫ জুন ২০১৮, ০০:৩৯
আমি পৃথিবীর সবচেয়ে সুখী নারী: মেসির স্ত্রী রোকুজ্জো
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

রাশিয়া বিশ্বকাপে বর্তমানে কঠিন সময় পার করছে আর্জেন্টিনা দল। দ্বিতীয় রাউন্ডে যেতে হলে নাইজেরিয়ার বাধা অতিক্রম করতেই হবে মেসিদের। এমন কঠিন সময়ে ৩১তম জন্মদিনে পা দিয়েছে ফুটবল জাদুকর লিওনেল মেসি। ১৯৮৭ সালের ২৪ জুনের দিনে রোজারিও শহরে জন্মগ্রহণ করেন মেসি।


স্বাভাবিকভাবেই ঘটা করে জন্মদিন পালনের সুযোগ নেই। তবে পরিস্থিতি যাই হোক না কেন, মেসিকে অফুরন্ত ভালোবাসা দেয়ার জন্য সর্বদাই প্রস্তুত তার স্ত্রী আন্তোনেইয়া রোকুজ্জো। বুয়েন্স আর্য়াস থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামে মেসিকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন রোকুজ্জো।


অফুরন্ত ভালোবাসায় ভরপুর রোকুজ্জোর বার্তাটি, 'শুভ জন্মদিনে আমার ভালোবাসা। আমরা অনেক ভালোবাসি তোমাকে। ধন্যবাদ তোমাকে, আমাকে পৃথিবীর সবচেয়ে সুখী নারী করার জন্য এবং এতো সুখী একটা পরিবার দেয়ার জন্য। আশা করি আজ তুমি খুবই খুশি, আমার ভালোবাসা সবসময় তোমার জন্যই থাকবে।'


নবাগত আইসল্যান্ডের সাথে ১-১ গোলে ড্র এর পর ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে লজ্জার হার বরণ করেছিলো অর্জেন্টিনা। সেই হারের পর বিশ্বকাপের শেষ ষোলোতে ওঠা কঠিন হয়ে পড়েছে মেসিদের জন্য । তবে শেষ ষোলোতে যাবার পথ এখনো খোলা আছে তাদের।


গ্রুপ পর্বের শেষ ম্যাচে নাইজেরিয়াকে হারাতেই হবে আর্জেন্টিনার। পাশাপাশি 'ডি' গ্রুপের অন্য ম্যাচে ক্রোয়েশিয়ার কাছে আইসল্যান্ডের হারতে হবে অথবা ড্র করতে হবে।


বিবার্তা/শারমিন

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com