শিরোনাম
গোলশূন্য খেলা চলছে ব্রাজিল-কোস্টারিকার
প্রকাশ : ২২ জুন ২০১৮, ১৯:১৯
গোলশূন্য খেলা চলছে ব্রাজিল-কোস্টারিকার
স্পোর্টস ডেস্ক
প্রিন্ট অ-অ+

খেলার শুরুতে ব্রাজিল কিছুটা ছন্দপতনে থাকলেও সময় বাড়ার সঙ্গে সঙ্গে গুছিয়ে খেলছেন নেইমার-জেসুসরা। কোস্টারিকার জালে মুহুর্মুহু আক্রমণ চালিয়েছেন নেইমাররা। তবে একের পর এক শট নিলেও প্রথমার্ধে গোলের দেখা পাননি জেসুসরা।


প্রথমার্ধের খেলা শেষে ব্রাজিল ০-০কোস্টারিকা।


দুর্ভাগ্য গ্যাব্রিয়েল জেসুসের। গোল হয়েও হলো না। অফসাইডের কারণে গ্যাব্রিয়েল জেসুসের গোলটি বাতিল হয়ে যায়। খেলার ২৫ মিনিটে অসাধারণ শটে কোস্টারিকার জালে বল জড়িয়ে দেন জেসুস। অবশ্য তার আগেই সংকেত দেয়া হয় অফসাইডের।


খেলার ৫৬মিনিটে চলতি বলে জোরালো শট নেন নেইমার। কিন্তু তার নেয়া শটটি বারের উপর দিয়ে চলে যায়। গোল করার সুবর্ণ সুযোগ পেয়েও তা হাতছাড়া করেন ব্রাজিল তারকা।


গোল করার একাধিক সুযোগ পাচ্ছেন ব্রাজিলের ফুটবলাররা। কিন্তু ভাগ্য তাদের ফেবার করছে না বলাই যায়। কোস্টারিকা আক্রমণের চেয়ে অনেকটা ডিফেন্সিভ খেলছে। সেখানে আক্রমণের পর আক্রমণ করেও গোলের দেখা পাচ্ছেন না নেইমার-জেসুসরা।


ব্রাজিল গোল না পেলেও গোলের জন্য যা যা করার তাই করে যাচ্ছেন নেইমাররা। তবে গোল না হলেও কোস্টারিকার বিপক্ষে আক্রমণাত্মক ব্রাজিলকে দেখা যাচ্ছে।


রাশিয়া বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সুইজারল্যান্ডের বিপক্ষে ১-১ ড্র করে এমনেতেই চাপের মধ্যে আছে ব্রাজিল। তাছাড়া বিশ্বকাপে যেভাবে অঘটন ঘটছে তাতে চিন্তিত ব্রাজিল কোচ তিতে। কোচের চিন্তা আরও বাড়িয়ে দিয়েছিলেন নেইমার। তবে সব শঙ্কা কাটিয়ে খেলছেন তিনি।


অনুশীলনে চোট পাওয়ায় দানিলোকে ছাড়াই কোস্টারিকার বিপক্ষে খেলতে হচ্ছে ব্রাজিলকে।


ব্রাজিল একাদশ: আলিসন, থিয়াগো, মিরান্দা, মার্সেলো, কাসেমিরো, পাউলিনিয়ো, ফিলিপে, কৌতিনিয়ো, উইলিয়ান, নেইমার, গাব্রিয়েল জেসুস।


কোস্টারিকা একাদশ : কেইলর নাভাস (গোলরক্ষক), জনি অ্যাকোস্টা, গিয়ানসারলো গঞ্জালেজ, অস্কার দুয়ার্তে, ব্রায়ান অভিয়েদো, ক্রিশ্চিয়ান গ্যাম্বোয়া, সেলসো বোর্গেস, ব্রায়ান রুইজ (অধিনায়ক), ডেভিড গুজম্যান, ইয়োহান ভেনেগাস, মার্কো ইউরেনা।


বিবার্তা/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com